BREAKING NEWS

২ কার্তিক  ১৪২৮  বুধবার ২০ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

ভবানীপুরে রুদ্রনীল, হেভিওয়েট পার্থর বিরুদ্ধে শ্রাবন্তী, বিজেপির প্রার্থী তালিকায় তারকা সমাগম

Published by: Suparna Majumder |    Posted: March 18, 2021 5:17 pm|    Updated: March 18, 2021 6:56 pm

WB assembly polls 2021: Rudranil Ghosh to fight from Bhowanipore;Srabanti Chatterjee to fight from Behala Paschim | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বৃহস্পতিবার ১৪৮টি কেন্দ্রে প্রার্থী ঘোষণা করল বিজেপি (BJP)।  ভবানীপুর থেকে প্রার্থী হলেন রুদ্রনীল ঘোষ (Rudranil Ghosh)। তাঁর বিপরীতে তৃণমূলের পক্ষ থেকে লড়ছেন বর্ষীয়ান রাজনীতিবিদ শোভনদেব চট্টোপাধ্যায়। বরানগর থেকে বিজেপির হয়ে লড়ছেন পার্ণো মিত্র (Parno Mittra)।তাঁর বিরুদ্ধে তৃণমূল প্রার্থী তাপস রায়। বেহালা পশ্চিম কেন্দ্রে প্রার্থী হলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। তাঁর বিরুদ্ধে তৃণমূল প্রার্থী রাজ্যের শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। হরিণঘাটার প্রার্থী লোকসংগীত শিল্পী অসীম সরকার। তার বিপরীতে তৃণমূল প্রার্থী (TMC Candidate) নীলিমা নাগ। আসানসোল দক্ষিণে বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পাল। তৃণমূলের তারকা প্রার্থী সায়নী ঘোষের (Saayoni Ghosh) বিরুদ্ধে লড়বেন প্রখ্যাত ডিজাইনার তথা বিজেপি নেত্রী। এছাড়াও মানিকতলা কেন্দ্রে বিজেপির প্রার্থী (BJP Candidate) হলেন প্রাক্তন ফুটবলার কল্যাণ চৌবে।  তৃণমূলের (TMC) সাধন পাণ্ডের বিরুদ্ধে রয়েছেন তিনি।  

বৃহস্পতিবারই বিজেপিতে যোগ দেন ‘রামায়ণ’ খ্যাত অভিনেতা অরুণ গোভিল (Arun Govil)। আটের দশকের জনপ্রিয় ধারাবাহিকে রামের চরিত্রে অভিনয় করে খ্যাতি পান অরুণ। দেবশ্রী চৌধুরীর হাত থেকে বিজেপির সদস্যপদ গ্রহণ করেন।  বিজেপিতে যোগ দিচ্ছেন সদ্য তৃণমূল ত্যাগ করা দেবশ্রী রায়ও (Debashree Roy)। 

[আরও পড়ুন: দুয়ারে দুয়ারে যশ-রাজ, হাসিমুখে রাস্তায় সায়নী-পায়েলরাও, দেখুন তারকাদের প্রচার]

তৃতীয় এবং চতুর্থ দফায় ৬৩টি আসনে প্রার্থীর নাম ঘোষণা করেছিল পদ্ম শিবির। সেই তালিকায় ছিলেন যশ দাশগুপ্ত (Yash Dasgupta), পায়েল সরকার (Payel Sarkar), তনুশ্রী চক্রবর্তী, অঞ্জনা বসু। টলিউড অভিনেতা যশ দাশগুপ্তকে প্রার্থী করা হয়েছে চণ্ডীতলায়। শোভন চট্টোপাধ্যায়ের (Sovan Chatterjee) গড় বেহালা পূর্বে প্রার্থী করা হয় পায়েল সরকারকে। হাওড়ার শ্যামপুরের প্রার্থী হয়েছেন তনুশ্রী চক্রবর্তী (Tanusree Chakraborty)। অঞ্জনা বসুকে প্রার্থী করা হয়েছে সোনারপুর দক্ষিণ থেকে। সেই আসনে আবার তৃণমূলের প্রার্থী লাভলি মৈত্র। পরে উলুবেড়িয়া দক্ষিণ থেকে প্রার্থী করা হয় পাপিয়া অধিকারীকে (Papiya Adhikari)। ‘বামপন্থী’ হিসেবে পরিচিত পাপিয়া গত ১৭ ফেব্রুয়ারি শহরের এক পাঁচতারা হোটেলে বিজেপি-তে যোগ দিয়েছিলেন।

[আরও পড়ুন: ভোট প্রচারের ফাঁকে আট বছর পর মামাবাড়িতে দেব! জানেন, কী কী ছিল ভাগ্নের মেনুতে?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement