২১ অগ্রহায়ণ  ১৪২৮  বুধবার ৮ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

প্রচারে গিয়ে ‘দিদা’র হাতের পুদিনার চাটনির রেসিপি শিখলেন সায়নী, দেখুন ভিডিও

Published by: Suparna Majumder |    Posted: March 12, 2021 4:22 pm|    Updated: March 17, 2021 5:58 pm

WB Assembly Polls 2021: TMC candidate Saayoni Ghosh learns how to make Pudina Chutney amidst election campaign | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রার্থী হিসেবে নাম ঘোষণা হতেই আসানসোলের (Asansol) রাস্তায় নেমে পড়েছেন সায়নী ঘোষ (Saayoni Ghosh)। একেবারে দুয়ারে দুয়ারে গিয়ে প্রচার করছেন আসানসোল দক্ষিণের তারকা প্রার্থী। বয়স্কদের থেকে আশীর্বাদ নিচ্ছেন, ছোটদের জড়িয়ে ধরছেন, বাড়ির সামনে বসে সকলের সঙ্গে চপ-মুড়িও খাচ্ছেন। এবার ‘দিদা’র হাতের ‘পুদিনার চাটনি’র রেসিপিও শিখলেন টলিপাড়ার তারকা। সেই ভিডিও শেয়ার করেছেন নিজের টুইটার (Twitter) প্রোফাইলে। ক্যাপশনে লিখেছেন, “দিদা স্পেশাল পুদিনার চাটনি।”

[আরও পড়ুন: সিনেমা-সিরিয়ালের অবস্থা খারাপ বলেই রাজনীতিতে তারকারা! চিরঞ্জিতের মন্তব্যে বিতর্ক]

ভিডিও দেখে যেটুকু বোঝা যাচ্ছে, তাতে নিজের বাড়ির সামনে বসে শিলনোড়ায় পুদিনার চাটনি তৈরি করছিলেন এক বয়স্ক মহিলা। প্রচার করতে করতে সেখানে গিয়ে পৌঁছন সায়নী। চাটনি হচ্ছে দেখেই ‘দিদা’র পাশে বসে পড়েন। একেবারে নাতনির মতো আবদার করে জানতে চান, “চাটনি বানাচ্ছো?” কী কী তাতে দেওয়া হবে, তাও জানতে চান। দিদা সগর্বে পাশে রাখা লঙ্কা ও রসুন বাটা দেখিয়ে দেন।পাশে থেকে আবার একজন জানান ‘কাঁচা তেল’ ও চিনিও দেওয়া হয় ‘দিদার স্পেশাল’ চাটনিতে।চিনির নাম শুনতেই তীব্র প্রতিবাদ জানান ‘দিদা’। জানিয়ে দেন, চিনি তিনি দেন না। কারণ তাতে চাটনিতে স্বাদ হয় না।

সায়নী কি চাটনি খাবেন? আদর করে তাও জানতে চেয়েছিলেন ‘দিদা’। ইচ্ছে থাকলেও চেখে দেখতে পারেননি অভিনেত্রী। সেই কারণেই রেসিপি জেনে নেন। পরে নিশ্চয়ই তৈরি করার চেষ্টা করবেন। তিনি যে সবকিছুতেই ১০০ শতাংশ চেষ্টা করেন, তার প্রমাণ প্রচারের ময়দানেই মিলছে। জনসংযোগে যেমন কোনও খামতি রাখছেন না, তেমনই সোশ্যাল মিডিয়ায় ছবি ও ভিডিও পোস্টও ক্রমাগত চালিয়ে যাচ্ছেন। অ্যাকচুয়াল-ভারচুয়াল দুই জগতেই বিদ্যমান তৃণমূলের তারকাপ্রার্থী।

[আরও পড়ুন: ‘নানা ঘাটের জল খাওয়া সাপ-খোপ নিয়ে বিজেপি কী করবে?’ মিঠুনকে বিদ্রুপ তসলিমার ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে