BREAKING NEWS

১৭ অগ্রহায়ণ  ১৪২৮  শনিবার ৪ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

ভোটের পরও স্যানিটাইজেশনের কাজে বাম প্রার্থী শুভম, প্রশংসায় শ্রীলেখা-অনীক-রাহুল

Published by: Suparna Majumder |    Posted: April 27, 2021 3:04 pm|    Updated: April 27, 2021 3:04 pm

WB assembly polls: Celeb praises Sonarpur Dakshin Left candidate Shubham who starts sanitization drive | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ১০ এপ্রিল ভোট ছিল সোনারপুর দক্ষিণ (Sonarpur Dakshin) বিধানসভা কেন্দ্রে। একদিকে তৃণমূলের প্রার্থী (TMC Candidate) অভিনেত্রী লাভলি মৈত্র, অন্যদিকে বিজেপির প্রার্থী (BJP Candidate) অঞ্জনা বসু। দুই তারকা প্রার্থীর সঙ্গে লড়ছেন বামেদের (Left Candidate) তরুণ তুর্কি শুভম বন্দ্যোপাধ্যায়। ভোট মিটতেই ফের রাস্তায় বেরিয়ে পড়েছেন শুভম (Shuvam Banerjee)। না, প্রচার বা জনসভা করতে নয়, শুভমের কাঁধে রয়েছে ভারী স্যানিটাইজার ভরতি মেশিন। যা দিয়ে সোনারপুর দক্ষিণ এলাকার বিভিন্ন জায়গা স্যানিটাইজ করছেন তিনি। কাছে রয়েছে একগুচ্ছ মাস্ক। যাঁর প্রয়োজন, তাঁর হাতে তুলে দিচ্ছেন।

অভিনেতার ছবি পোস্ট করে তাঁর এই কীর্তির প্রশংসা করেছেন পরিচালক অনীক দত্ত (Anik Dutta), অভিনেত্রী শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra) এবং অভিনেতা রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায় (Rahul Arunoday Banerjee)। যে পোস্ট রাহুল শেয়ার করেছেন তার ক্যাপশনে লেখা হয়েছে, “সোনারপুর দক্ষিণ বিধানসভা কেন্দ্রের তিন প্রার্থী সংযুক্ত মোর্চার বাম প্রার্থী শুভম বন্দ্যোপাধ্যায়, বিজেপি প্রার্থী অঞ্জনা বসু এবং তৃণমূল প্রার্থী লাভলি মৈত্র। করোনা কালে বিজেপি এবং তৃণমূলের প্রার্থী হাওয়া। অথচ ভোটের আগে এদের মুখেই শুনেছিলাম এরা মানুষের জন্য কিছু করতে চায় তাই রাজনীতিতে আসা। যাইহোক ভোট শেষ হলেও বাম প্রার্থী শুভম বন্দ্যোপাধ্যায়ের দায়িত্ব শেষ হয়নি তিনি এলাকা স্যানিটাইজ করে বেড়াচ্ছেন। লাল সেলাম।”

WB assembly polls: Celeb praises Sonarpur Dakshin Left candidate Shubham who starts sanitization drive

[আরও পড়ুন: করোনা থেকে বাঁচতে ভল্লুকের মুখোশ, চিনতে পারছেন টলিউডের এই অভিনেতাকে?]

শুভমের ছবি শেয়ার করে শ্রীলেখা মিত্র লিখেছেন, “এই ছেলেকে চেনেন? শুভম ওর নাম। সোনারপুর দক্ষিণের প্রার্থী। যেখানে দুই তারকা প্রার্থী। এটা ইলেকশনের পরের ছবি। বাকিটা বলতে হবে?”

WB assembly polls: Celeb praises Sonarpur Dakshin Left candidate Shubham who starts sanitization drive

পরিচালক অনীক দত্তও শুভমের পরিচয় দিয়ে লিখেছেন, “এই ছবি ইলেকশন শেষ হয়ে যাওয়ার পর। উনি মানুষের সেবা করতে চান বলে ঘোষণা করেননি, নেমে পড়েছেন কাজে।”

WB assembly polls: Celeb praises Sonarpur Dakshin Left candidate Shubham who starts sanitization drive

[আরও পড়ুন: ফেসবুকে তারকা প্রার্থীদের ব্যক্তিগত ফোন নম্বর শেয়ার, কী সাফাই পরিচালক ইন্দ্রাশিসের?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে