BREAKING NEWS

৭ কার্তিক  ১৪২৮  সোমবার ২৫ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

‘আমায় গুলি করে মেরেই ফেলত’, বিস্ফোরক অভিযোগ লাভলির

Published by: Suparna Majumder |    Posted: April 10, 2021 5:00 pm|    Updated: April 10, 2021 5:39 pm

WB assembly polls: Central Force jawans try ti murder me, says TMC candidate Lovely Maitra | Sangbad Pratidin

কৃষ্ণকুমার দাস: ”আমায় গুলি করে মেরেই ফেলত।” কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে অভিযোগ করলেন সোনারপুর দক্ষিণের তৃণমূল প্রার্থী লাভলি মৈত্র (Lovely Maitra)। শনিবার সকাল থেকেই সোনারপুর দক্ষিণ কেন্দ্রের (Sonarpur Dakshin) বিভিন্ন এলাকায় ঘুরে বেড়াচ্ছেন লাভলি। অভিযোগ, এরই মধ্যে একটি বুথে তাঁর সঙ্গে এই ঘটনা ঘটে।

কিন্তু কেন এমন ঘটনা ঘটল? প্রশ্নের উত্তরে তৃণমূলের তারকা প্রার্থী জানান, বুথের বাইরে লম্বা লাইন ছিল। ভোটাররা দীর্ঘক্ষণ ধরে লাইনে দাঁড়িয়েছিল। কেন এত দেরি হচ্ছে? সেকথাই জানতে চেয়েছিলেন। তাতেই দুর্ব্যবহার করা হয়। সাংবাদিকদের মারধর করা হয় বলেও অভিযোগ করেন তিনি। এভাবে কোনও লাভ হবে না বলেই দাবি করেন অভিনেত্রী। ভোটাররা তাঁকে ভোট দেবেন বলেই বিশ্বাস লাভলির।পরে আবার অভিযোগ করেন বুথের বাইরে কফি খেতে গিয়েছিলেন তিনি। সেখানেও ঝামেলা করা হয়। “আর একটু হলে আমার ছেলেদের মেরেই ফেলত”, অভিযোগ করেন লাভলি। লাইনে দাঁড়ানো ভোটারদের পদ্মফুলে ছাপ দিতে বলা হচ্ছে বলেও অভিযোগ করেন লাভলি।

[আরও পড়ুন: সহানুভূতি পেতে গাড়ির কাঁচ নিজেই ভেঙেছেন লকেট! ভিডিও পোস্ট করে দাবি তৃণমূলের]

পাশাপাশি, এদিন কোচবিহার নিয়েও মন্তব্য করেন লাভলি। সেই প্রসঙ্গে মতামত জানাতে গিয়ে বলেন, “গুলি করতেই তো এসেছে এখানে। গুলি যদি না করে, দাঙ্গা যদি না করে তাহলে তো জানে যে ক’টা ভোট বিজেপি পাবে সেই ক’টাও পাবে না। পাওয়ার কথা নয়তো ওদের। দাঙ্গা করে চেষ্টা করছে কিছু ভোট যদি পায়।”

ভোটের ঠিক আগেই তৃণমূল কংগ্রেসে (TMC) যোগ দিয়েছিলেন ‘জল নূপুর’ ধারাবাহিক খ্যাত লাভলি মৈত্র। পরে তাঁকে সোনারপুর দক্ষিণ কেন্দ্রের প্রার্থী করা হয়। তাঁর বিরুদ্ধে বিজেপির প্রার্থী হিসেবে লড়ছেন অভিনেত্রী অঞ্জনা বসু (Anjana Basu)। অঞ্জনাও সকাল থেকে বুথে বুথে ঘুরে বেড়াচ্ছেন।

দেখুন ভিডিও – 

[আরও পড়ুন: যশ-সায়নী থেকে প্রথম ভোটার দিতিপ্রিয়া, এক নজরে দেখুন তারকাদের ভোট]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement