২৩ বৈশাখ  ১৪২৮  শুক্রবার ৭ মে ২০২১ 

READ IN APP

Advertisement

ভোট প্রচারে বেরিয়েও ‘পাওড়ি’তে মজে নুসরত জাহান, দেখুন ভাইরাল ভিডিও

Published by: Sulaya Singha |    Posted: April 14, 2021 8:58 pm|    Updated: April 14, 2021 8:58 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পর্দায় হোক কিংবা ভোটের ময়দান। সবসময়ই খবরের শিরোনামে থাকেন নুসরত জাহান (Nusrat Jahan)। সোশ্যাল মিডিয়া যে তাঁর জনসংযোগের অন্যতম প্রিয় প্ল্যাটফর্ম, তা আর জানতে বাকি নেই অনুরাগীদের। এবার অ্যাকচুয়াল আর ভারচুয়াল জনসংযোগ একেবারে মিলে মিশে একাকার হয়ে গেল। কারণ ভোট প্রচারে বেরিয়েও তৃণমূল সাংসদের একটি ভিডিও ভাইরাল হয়ে গেল। না, সেখানে অবশ্য ভোট প্রচার করছেন না। ‘পাওড়ি’ করছেন অভিনেত্রী!

কী? অবাক হলেন? ভাবছেন তো পার্টির হয়ে ভোটের প্রচার করতে বেরিয়ে ‘পার্টি’ করছেন কীভাবে অভিনেত্রী? আরে ইচ্ছা থাকলে সবই সম্ভব। আসলে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি ভিডিও। ইনস্টাগ্রামে নুসরত জাহান ফ্যান ফরএভার (Nusrat Jahan Fan Forever) পেজটি থেকে পোস্ট হওয়া ওই ভিডিওতে দেখা যাচ্ছে হলুদ সালোয়ার স্যুট পরে গাড়িতে করে হিঙ্গলগঞ্জ যাচ্ছেন নুসরত। তাঁর সঙ্গে রয়েছেন নিরাপত্তারক্ষী এবং ব্যক্তিগত সচিব। আর সেখানেই মিষ্টি হেসে নুসরত হিন্দি বলছেন, “এটা হিঙ্গলগঞ্জ। এটা আমাদের টিম। এই হচ্ছে আমাদের গাড়ি। আর আমাদের ‘পাওড়ি’ হচ্ছে।” নুসরতের অনুরাগীদের বেশ মনে ধরেছে ভিডিওটি। ইতিমধ্যেই তার প্রচুর ভিউও হয়ে গিয়েছে।

[আরও পড়ুন: পয়লা বৈশাখে দর্শকদের ‘সারপ্রাইজ’ দেবেন দেব, জিৎ! নতুন বছরে কী উপহার ভক্তদের?]

মাস কয়েক আগে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট হয়েছিল। যেখানে একজন মদ্যপান করে ঠিকমতো কথাই বলতে পারছিলেন না। ‘পার্টি’ না বলে পাওড়ি উচ্চারণ করেন তিনি। তারপর থেকেই মজা করে অনেককেই এভাবে উচ্চারণ করে ভিডিও পোস্ট করতে দেখা গিয়েছে। বাদ যাননি সেলেবরাও। এবার নুসরতের মুখেও ‘পাওড়ি’ শব্দটি শোনা গেল।

একুশের ভোটে দলীয় প্রার্থীদের হয়ে বিভিন্ন জায়গায় প্রচার করছেন। ভ্যাপসা গরম, করোনার আতঙ্ক- সব দূরে সরিয়ে রেখেই দিনভর দৌড়াদৌড়ি করে চলেছেন। কিন্তু তার মধ্যেও যে বেশ খোসমেজাজেই আছেন, সেটাই এই ভিডিওতে স্পষ্ট।

[আরও পড়ুন: হলিউডে হুমা কুরেশির ডেবিউ, প্রকাশ্যে ‘আর্মি অফ দ্য ডেড’ ছবির ট্রেলার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement