২৩ বৈশাখ  ১৪২৮  শুক্রবার ৭ মে ২০২১ 

READ IN APP

Advertisement

পয়লা বৈশাখে দর্শকদের ‘সারপ্রাইজ’ দেবেন দেব, জিৎ! নতুন বছরে কী উপহার ভক্তদের?

Published by: Biswadip Dey |    Posted: April 14, 2021 6:36 pm|    Updated: April 14, 2021 6:44 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বৃহস্পতিবার পয়লা বৈশাখ (Bengali New Year)। শুরু হচ্ছে আরও নতুন একটা বাংলা বছর। আর নতুন বছরে ভক্তদের জন্য বিশেষ ‘উপহার’ নিয়ে আসছেন বাংলার দুই সুপারস্টার- দেব (Dev) ও জিৎ (Jeet)। কেবল তাঁরাই নন, বাংলা বছরের প্রথম দিনটায় জনপ্রিয় গায়িকা ইমনও (Iman Chakraborty) তাঁর ভক্তদের ‘উপহার’ দিতে চলেছেন। নিজেদের কাজ দিয়েই নতুন বছরকে বরণ করে নিতে চান বাংলার এই তারকারা।

আগামী ১৩ আগস্ট মুক্তি পেতে চলেছে ‘গোলন্দাজ’। ব্রিটিশ শাসিত ভারতে ফুটবল দিয়ে সাফল্যের ইতিহাস রচনার এক মুহূর্তকে তুলে ধরা হয়েছে ছবিতে। ভারতীয় ফুটবলের জনক শ্রী নগেন্দ্রপ্রসাদ সর্বাধিকারীর (Nagendra Prasad Sarbadhikari) চরিত্রে অভিনয় করেছেন দেব। কিছুদিন আগেই বহুচর্চিত এই ছবির পোস্টার মুক্তি পেয়েছিল। পয়লা বৈশাখে আসছে এই পিরিয়ডিক ড্রামার টিজার।

[আরও পড়ুন: ইংল্যান্ডের স্কুলগুলিতে পড়ানো হবে ‘মুন্নি বদনাম হুয়ি’ গান, উচ্ছ্বসিত মালাইকা]

এদিকে বাংলা রুপোলি পর্দার আরেক সুপারস্টার জিৎও বছরের প্রথম দিনে ভক্তদের জন্য এনেছেন ‘সারপ্রাইজ গিফট’। তাঁর নতুন ছবি ‘বাজি’র গান ‘আয় না কাছে’ মুক্তি পাচ্ছে কাল। সেকথা জানিয়ে একটি ভিডিও-ও সকলের সঙ্গে ভাগ করে নিয়েছেন জিৎ। ছবিতে জিতের বিপরীতে দেখা যাবে মিমি চক্রবর্তীকে।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Jeet (@jeet30)

বাংলা গানের উজ্জ্বল নক্ষত্র ইমন চক্রবর্তীও বছরের প্রথম দিনে তাঁর ভক্তদের জন্য উপহার দিচ্ছেন গান। নিজের ইনস্টাগ্রামে একটি পোস্ট করে সকলকে সেই খুশির খবর জানিয়েছেন গায়িকা।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Iman Chakraborty (@iman_chakraborty)

গত বছরের মার্চ থেকে গোটা দেশে আতঙ্ক ছড়িয়েছে করোনা ভাইরাস। সেই দুঃসময় এখনও চলছে। সেকথা মনে করিয়েই অভিনেত্রী জয়া এহসান সকলকে মনে করিয়ে দিয়েছেন, ”কোভিডের দুঃসময় আমরা পার হইনি। চারদিকে বিষণ্নতা আর মৃত্যু। কিন্তু দুঃসময়ই যে মানুষের শেষ কথা নয়, সে কথা জানাতেই তো বাংলা নববর্ষের আগমন।” নিজের ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করে সকলকে এই বার্তা দিয়েছেন জয়া।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Jaya Ahsan (@jaya.ahsan)

এদিকে ঘোর অতিমারীর সময়ে দাঁড়িয়ে আগামীর স্বপ্ন দেখার কথা বলেছেন অভিনেত্রী মানালি দে। এক সর্বভারতীয় সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে তাঁকে ছোটবেলার ফেলে আসা পয়লা বৈশাখের স্মৃতিচারণ করতে দেখা গিয়েছে। হালখাতার মিষ্টি থেকে শুরু করে নতুন ক্যালেন্ডারের রোমাঞ্চকে ছুঁয়ে বিয়ের পরে প্রথম পয়লা বৈশাখের কথা বলতে গিয়ে মানালি জানালেন, স্বামী অভিমন্যু কিংবা নিজের জন্যও নতুন জামাকাপড় কিনছেন তিনি। করোনাকালে এভাবেই নতুন বছরকে স্বাগত জানাচ্ছেন বাংলা বিনোদন দুনিয়ার তারারা।

[আরও পড়ুন: বরানগরে পার্ণোর প্রচারে ধুন্ধুমার, গায়ে হাত দেওয়ার চেষ্টা, অভিযোগ তারকা প্রার্থীর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement