BREAKING NEWS

২৯ চৈত্র  ১৪২৭  সোমবার ১২ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

Srabanti Chatterjee: পুরুলিয়ায় শ্রাবন্তীর রোড শো ঘিরে ধুন্ধুমার, পুলিশ-BJP সমর্থকদের ধস্তাধস্তি

Published by: Suparna Majumder |    Posted: March 25, 2021 8:29 pm|    Updated: March 25, 2021 8:29 pm

An Images

সুমিত বিশ্বাস, পুরুলিয়া: বিজেপির তারকা প্রার্থী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের (BJP Candidate Srabanti Chatterjee) রোড শো কে কেন্দ্র করে ধুন্ধুমার কাণ্ড হল পুরুলিয়ার (Purulia) শিল্পশহর রুঘুনাথপুরে (Raghunathpur)। অনুমতি ছাড়া রোড শো করার অভিযোগ উঠল নায়িকার বিরুদ্ধে।

বৃহস্পতিবার পুরুলিয়ার রঘুনাথপুর ও কাশীপুরে (Kashipur) শ্রাবন্তীর রোড শোয়ের সঙ্গী ছিলেন দিল্লির সাংসদ তথা ভোজপুরী তারকা মনোজ তিওয়ারি (MP Manoj Tiwari)। অভিযোগ, কাশীপুরে রোড শোয়ের জন্য রঘুনাপুরের হেলিপ্যাডে কপ্টার নামানোর অনুমতি পেয়েছিল বিজেপি (BJP)। কিন্তু রঘুনাপুরে রোড শো করার কোনও অনুমতি ছিল না। সেই কারণেই রঘুনাথপুরে রোড শো করতে বাধা দেয় পুলিশ। তা নিয়ে বিজেপি সমর্থকদের সঙ্গে খণ্ডযুদ্ধ বেঁধে যায়। ঝামেলা থামাতে পুলিশকে লাঠিচার্জ করতে হয়।

[আরও পড়ুন: ‘আমি সাতে পাঁচে ব্যাপারটা বুঝি না’, EXCLUSIVE সাক্ষাৎকারে রুদ্রনীলকে খোঁচা কাঞ্চনের ]

শোনা গিয়েছে, এদিন প্রথমে রুঘুনাথপুরের হেলিপ্যাডে নামের শ্রাবন্তী ও মনোজ তিওয়ারি। নামার পরই তাঁদের স্বাগত জানান বিজেপির প্রার্থী ও সমর্থকরা। তারকাদের দেখতে এসেছিলেন স্থানীয় বাসিন্দারাও। বুঁদলাপুর থেকে রঘুনাথপুর শহরের দিকে হুড খোলা গাড়িতে রোড শো শুরু করেন শ্রাবন্তী ও মনোজ। তাঁদের সঙ্গে ছিলেন রঘুনাথপুর কেন্দ্রের বিজেপি প্রার্থী বিবেকানন্দ বাউরি। কিন্তু অনুমতি না থাকায় রঘুনাথপুর শহরে ঢোকার মুখে থানার সামনে দুই তারকার রোড শো আটকে দেয় পুলিশ। তাতে ক্ষুব্ধ হয়ে ওঠেন দিল্লির সাংসদ (BJP MP) মনোজ তিওয়ারি। পুলিশের সঙ্গে বচসা শুরু হয় সাংসদের। তারপরই বিজেপি সমর্থক ও পুলিশ কর্মীদের মধ্যে ধস্তাধস্তি শুরু হয়। ঘটনায় চোট পান রঘুনাথপুর থানার আইসি সঞ্জয় চক্রবর্তী।

বিজেপির অভিযোগ, পুলিশ তাদের ওপর লাঠিচার্জ করেছে। তবে লাঠিচার্জের কথা পুলিশের পক্ষ থেকে অস্বীকার করা হয়েছে। রঘুনাথপুর থানার পুলিশ জানিয়েছে, রঘু্‌নাথপুরে রোড শো করার কোনও অনুমতি ছিল না। তবে কাশীপুরে দলীয় প্রার্থী কমলাকান্ত হাঁসদার সমর্থনে শ্রাবন্তী–মনোজের রোড শোতে ভিড় উপচে পড়ে।

[আরও পড়ুন: ‘বাঁচার মতো বাঁচতে, তারা হাতুড়ি কাস্তে’, প্রচারে ঝোড়ো স্লোগান বৃদ্ধার, ভিডিও শেয়ার শ্রীলেখার ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement