BREAKING NEWS

৫ আশ্বিন  ১৪২৮  বুধবার ২২ সেপ্টেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

পাহাড়ে শুটিং করতে গিয়ে একের পর এক খুন! আসছে নতুন ওয়েব সিরিজ ‘কালিম্পং ক্রাইমস’

Published by: Akash Misra |    Posted: July 29, 2021 6:40 pm|    Updated: July 29, 2021 6:51 pm

web series Kalimpong Krimes to be launched on august 6 | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পাহাড় বিষয়টা বরাবরই রহস্যে মোড়া। কুয়াশা ঘেরা পথ গুলো ঠিক যেমন ধাঁধা তৈরি করে , পাইন গাছে যেভাবে আলোআঁধারির খেলা চলে। আর ঠিক তখনই খাদের ধারে গল্প তৈরি হয়। তাই তো বেশিরভাগ থ্রিলারের জন্মই হয় পাহাড়ের কোলে!

কালিম্পঙে পৌঁছল ছবির শুটিংয়ের দল। এই দলে ২ জন নায়িকা, একজন লম্পট প্রযোজক, প্রযোজকের এক বখাটে  ভাই, একজন কেতাদুরস্ত নায়ক, একজন বেপরোয়া সিনেমাটোগ্রাফার, একজন বদ-মেজাজী পরিচালক, একজন ম্যানেজার, একজন স্ক্রিপ্ট লেখক, একজন খলনায়ক ও ২ জন সহকারী পরিচালক রয়েছেন। সিনেমার শুটিং চললেও, শুটিংয়ের নেপথ্যে এই টিমের সবার আসল চরিত্রগুলো দাঁত-নখ বার করে বেরিয়ে আসে। একের পর এক ঘটে যায় রহস্যজনক ঘটনা। একের পর এক খুন। শুরু হয়  ‘কালিম্পং ক্রাইমস’।

হঠাৎ করেই ঘটনাস্থলে, নীহারিকা সেন নামে একজন গোয়েন্দার আবির্ভাব হয়। তিনি এই হত্যা মামলার তদন্ত শুরু করেন। গল্পে প্রবেশ ঘটে একজন প্রখর বুদ্ধিসম্পন্না মহিলা সিআইডি অফিসার সায়নী ব্রহ্মের। যিনি পুনরায় এই পরিকল্পিত অপরাধের তদন্ত শুরু করেন। ক্রমে এই মহিলা অফিসার বুঝতে পারেন যে আসলে নীহারিকা একজন ভুয়ো গোয়েন্দা। রহস্য আরও বাড়তে থাকে। ছবি তৈরির গল্পের পিছনে তৈরি হয় আরও এক গল্প।

[আরও পড়ুন: রাজনীতি ছেড়ে চপ শিল্পে মন? অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তীকে কটাক্ষ নেটিজেনদের]

পরিচালক তপন সাহা এরকমই এক গল্প নিয়ে তৈরি করেছেন নতুন ওয়েব সিরিজ (Web series) ‘কালিম্পং ক্রাইমস’ (Kalimpong Krimes)। যেখানে দেখা যাবে একাধিক তারকারকে। এই ধারাবাহিক খুনের নেপথ্যে কে? এতগুলে চরিত্রের মাঝে আসল কালপ্রিট কে? সেই রহস্যের সমাধান ৬ আগস্ট। এই ওয়েব সিরিজ দেখা যাবে ক্লিক ওটিটি প্ল্যাটফর্মে (Klikk)।

এই ওয়েব সিরিজের মধ্যে ওটিটিতে পা দিচ্ছেন অভিনেত্রী দেবলিনা দত্ত ও সৃজনী মিত্র। এই সিরিজে রয়েছেন, অর্জুন চক্রবর্তী, পায়েল মুখোপাধ্যায়, সৃজনী মিত্র মুস্তাফি, ত্রম্বক রায়চৌধুরী, রানা বসু ঠাকুর,  রাহুল বর্মন, ইন্দ্র, ইন্দ্রনীল ব্যানার্জি, সুমন্ত মুখার্জি, দেব কুমার মিত্র, বান্টি গোস্বামী, অমিত শ্রীমণি, পাপিয়া শেঠ, অশোক চৌধুরী, রাজ কুমার বর্মন, সহেলী মজুমদারের মতো অভিনেতারা। গল্প লিখেছেন অমিতাভ ভট্টাচার্য। সম্পাদনার দায়িত্বে কৌস্তুভ সরকার।

[আরও পড়ুন: ছোট্ট যুবানকে সঙ্গে নিয়ে প্রথমবার ফটোশুটে শুভশ্রী, ক্যামেরার সামনে কী কাণ্ড ঘটাল রাজপুত্র?]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

×