২৯ চৈত্র  ১৪২৭  সোমবার ১২ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

Bengal Polls: মোদির বাংলা ভাষণ ও 'দিদি'র হিন্দি ভাষা নিয়ে ফেসবুক পোস্টে বিদ্রুপ শ্রীলেখার

Published by: Suparna Majumder |    Posted: April 2, 2021 4:36 pm|    Updated: April 2, 2021 6:07 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তারকা অথচ প্রার্থী নন। বিধানসভা নির্বাচনের (West Bengal Election) আগে কোনও রাজনৈতিক দলেও যোগ দেননি। তবে হ্যাঁ, লাল পতাকা হাতে উঁচু করে তুলে ধরেছেন আর ক্রমাগত বামেদের হয়ে প্রচার করে চলেছেন শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)। আবার বিরোধী দুই দল তৃণমূল (TMC) ও বিজেপিকে (BJP) একাধিকবার সোশ্যাল মিডিয়ায় বিঁধেছেন বাক্যবাণে। সেই ধারা অব্যাহত রেখেছেন অভিনেত্রী। এবার শেয়ার করেছেন ‘সংগৃহীত’ বার্তা। যাতে লেখা, “আজকাল বাংলা সংবাদমাধ্যমগুলি দেখা বড় কষ্টকর হয়ে যাচ্ছে।” কিন্তু কেন? প্রশ্নের উত্তরও একই পোস্টে দেওয়া হয়েছে। যেখানে আবার লেখা হয়েছে, “মোদি কথা বলছেন বাংলা, দিদি কথা বলছেন হিন্দিতে”

Here is what Sreelekha Mitra posted of Facebook

[আরও পড়ুন: তিগমাংশু ধুলিয়ার ওয়েব সিরিজে পাওলি, কাদের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন?]

শুক্রবার বেলা বারোটা নাগাদ পোস্টটি করেছেন শ্রীলেখা। তাতে বেশ কিছু কমেন্টও পড়ে গিয়েছে। লন্ডন থেকে রোশনি জানিয়েছেন, বিষয়টি বেশ উপভোগ করছেন তিনি। অর্জুন বসু লিখেছেন, “শুভেন্দুবাবু, বাই লিঙ্গুয়াল হয়ে গিয়েছেন।” সোমনাথ গুপ্ত আবার লিখেছেন, “যখন দিদি মোদির সঙ্গে দেখা করেন… ভিন্ন এক ‘ভাষা’র উৎপত্তি হয়।” এমনই প্রতিক্রিয়ায় ভরে গিয়েছে কমেন্ট বক্স। অনেকে আবার এই বার্তা শেয়ারও করেছেন।

Here is what Sreelekha Mitra posted of Facebook

সোশ্যাল মিডিয়ায় বামেদের হয়ে জেলায় জেলায় প্রচারও করছেন শ্রীলেখা। কখনও নৈহাটির সিপিএম প্রার্থী (CPM candidate) ইন্দ্রাণী কুণ্ডু মুখোপাধ্যায়ের পাশে তাঁকে দেখা যাচ্ছে, কখনও পূর্ব মেদিনীপুরে গিয়ে পাঁশকুড়া পূর্বের (Panskura Purba) শেখ ইব্রাহিম আলির হয়ে রোড শো করছেন। এমনই একটি প্রচারে গিয়ে নিজের সন্তানসম ‘প্রোটিন’-এর মৃত্যুর খবর পেয়েছিলেন। মন খারাপ নিয়েও কর্তব্য পালন করেছেন। কোনও রাজনৈতিক দলের সদস্য তিনি নন। কিন্তু বামপন্থায় অগাধ আস্থা। সেই আস্থার জোরেই আজীবন বামেদের সঙ্গ দেবেন বলে এর আগেই জানিয়েছিলেন শ্রীলেখা মিত্র।

[আরও পড়ুন: ঋতুপর্ণার কথা রাখতে পারবেন অনুরাগ? প্রশ্ন নিয়ে প্রকাশ্যে ‘বাঁশুরি’র ট্রেলার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement