৩০ কার্তিক  ১৪২৬  রবিবার ১৭ নভেম্বর ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

৩০ কার্তিক  ১৪২৬  রবিবার ১৭ নভেম্বর ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হলিউডে যে ধীরে ধীরে পায়ের তলার মাটি শক্ত করছেন বলিউড অভিনেতা আলি ফজল, তাতে কোনও সন্দেহ নেই। একের পর এক খ্যাতনামা হলিউডি ছবির গুরুত্বপূর্ণ চরিত্র বাগিয়ে নিয়েছেন। দিন কয়েক আগেই ঘোষণা করেছেন তাঁর নয়া হলিউড ছবি ‘ডেথ অন দ্য নাইল’-এর কথা। বিপরীতে মার্কিন মুলুকের ডাকসাইটে সুন্দরী গাল গ্যাডট। যে কারণে আলি বর্তমানে লন্ডনে রয়েছেন। ‘ডেথ অন দ্য নাইল’-এর শুটিংয়ের জন্য অভিনেতার ব্যস্ততা আপাতত তুঙ্গে। কিন্তু তাতে কী? জন্মদিন উদযাপনের সুযোগ তো আর হাতছাড়া করা যায় না! তাই ভারতীয় এই অভিনেতাকে জন্মদিনে সারপ্রাইজ দিতে এক ছোটখাটো পার্টির আয়োজন করে ফেললেন ‘ওয়ান্ডার উওম্যান’ গাল গ্যাডট।

সহ অভিনেতা, এমনিতেই স্বজন-বাড়ি ছেড়ে দূরদেশে কাজের জন্য রয়েছেন। আর ঠিক এই ভাবনা থেকেই জন্মদিনে আলি ফজলকে চমকে দিলেন গাল গ্যাডট। আর এই আয়োজনে অভিনেত্রীর সঙ্গী ছিলেন অ্যানিট বেনিং। সম্প্রতি, ৩৩-এ পা রেখেছেন আলি। আর সেই সুবাদেই সহ-অভিনেতার জন্য পার্টির আয়োজন করেছিলেন ‘ওয়ান্ডার উওম্যান’। সারাদিন শুটিংয়ের পর রাতে এক জমকালো রেস্তরাঁয় নৈশভোজ সারতে দেখা যায় ‘ডেথ অন দ্য নাইল’-এর তিন অভিনেতা আলি ফজল, গাল গ্যাডট এবং অ্যানিট বেনিংকে। আর তা জানান দিল ভারতীয় এই অভিনেতার ইনস্টাগ্রাম পোস্টই।  

[আরও পড়ুন: ‘অসুস্থতা বিক্রি করবেন না’, ব্লগে ক্ষোভ উগরে দিলেন অমিতাভ]

প্রসঙ্গত, আলি ইতিমধ্যেই ৪টি হলিউড ছবি করে ফেলেছেন। তার মধ্যে ‘ফিউরিয়াস ৭’ ও ‘ভিক্টোরিয়া অ্যান্ড আবদুল’ বেশ প্রশংসা কুড়িয়েছে দর্শকের। ‘ভিক্টোরিয়া অ্যান্ড আবদুল’ যদিও বক্স অফিসে তেমন লক্ষ্মীলাভ করতে পারেনি, তবে আলি ফজলের অভিনয় মন কেড়েছিল দর্শক থেকে সমালোচক, সবার। আর এবার একেবারে তারকাখচিত হলিউড ছবি ‘ডেথ অন দ্য নাইল’-এ তাঁকে দেখা যাবে। তাও আবার ‘ওয়ান্ডার উওম্যান’ গাল গ্যাডটের বিপরীতে। ছবির পরিচালক কেনেথ ব্রানা। অগাথা ক্রিস্টির উপন্যাস ‘ডেথ অন দ্য নাইল’ অবলম্বনেই তৈরি হচ্ছে এই ছবি। নীল নদের বুকে একটি জাহাজে রহস্যজনকভাবে খুন হয় একজন। সেখান থেকেই সমস্যার সূত্রপাত। পুলিশের সন্দেহভাজনের তালিকায় একাধিক মানুষের নাম নথিভুক্ত হয়। কিন্তু এরপর থেকেই এক এক করে খুন হতে থাকে তারা। রহস্যের জট আরও বাড়তে থাকে। ঠিক এই প্লটের ভিত্তিতেই শুরু হচ্ছে ‘ডেথ অন দ্য নাইল’। 

[আরও পড়ুন: পরিবেশ নিয়ে চিন্তিত, মেয়ে সারার সঙ্গে ‘কাবেরী কলিং’-এর প্রচার যিশুর]

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

And the Birthday ended on a sweet and very co incidental plan manifested at this cute little place with some of my wonderful co actors #annettebening @gal_gadot . Thanks for that video Gal, i literally blew the light out of that frame. Also with me was maah dear friend aditya desai and sonali cozied up in a booth near the fire. i wana thank alll my friends and fans from across the globe who poured in with the wishes. I wish everyone wisdom in these dark times – words are often thrown about like shredded paper and so i ask of you to stop and ponder on the ones you use in lets say one day. They can change the world . I kid you not. My two bits. HAVE A GREAT OCTOBER . (I mean i’ll stil post its just.. sounded like a nice end so oct isnt over 😳 ) bye.

A post shared by ali fazal (@alifazal9) on

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং