Advertisement
Advertisement
Rukmini Maitra

প্রথমবার রুক্মিণীর বাবার সঙ্গে দেখা, নিজের পরিচয় কীভাবে দিলেন দেব? ভাইরাল ভিডিও

রুক্মিণী নিজে ফাঁস করে দিয়েছেন এই তথ্য।

When Dev met Rukmini Maitra's father, the actress shared funny story
Published by: Suparna Majumder
  • Posted:May 21, 2024 12:06 pm
  • Updated:May 21, 2024 4:33 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অভিনয় থেকে রাজনীতির মঞ্চ, সবেতেই তাঁর ‘হিরোগিরি’। এদিকে টলিপাড়ায় বহুদিনের গুঞ্জন, দেবের (Dev) প্রেমের ‘পাসওয়ার্ড’ নাকি রুক্মিণীর (Rukmini Maitra) কাছেই রয়েছে। ‘কিশমিশ’-এর মতোই টক-মিষ্টি সম্পর্ক তাঁদের। কিন্তু বিয়ের কথা উঠলেই দেব বলেন, ‘ভালোই তো আছি’। ওদিকে আরেক গল্প ভাইরাল। প্রথমবার যখন রুক্মিণীর বাবার সঙ্গে দেখা করতে গিয়েছিলেন দেব, এই গল্প সেই সময়কার। কীভাবে নিজের পরিচয় দিয়েছিলেন সুপারস্টার? ফাঁস সেই তথ্য।

Dev-Rukmini

Advertisement

রুক্মিণী নিজে ফাঁস করে দিয়েছেন এই তথ্য। তাও আবার ‘দিদি নম্বর ১’ রচনা বন্দ্যোপাধ্যায়ের সামনে। আসলে গল্পটি এখনকার নয়, বেশ কয়েক দিনের পুরনো। ২০২২ সালে মুক্তি পেয়েছিল দেব-রুক্মিণীর (Dev-Rukmini) ‘কিশমিশ’। সম্ভবত সেই সিনেমার প্রচারের জন্যই রচনার জনপ্রিয় শোয়ে গিয়েছিলেন দুই তারকা। সঙ্গে ছিলেন কমলেশ্বর মুখোপাধ্যায় ও অঞ্জনা বসু। রুক্মিণীর সঙ্গে খেলছিলেন কমলেশ্বর, আর দেবের সঙ্গী ছিলেন অঞ্জনা।

Advertisement

[আরও পড়ুন: সাদা পরেই ভোট দিচ্ছেন তারকারা, গণতন্ত্রের উৎসবেও কি সেট হল নতুন ফ্যাশন ট্রেন্ড?]

খেলার মাঝেই দেবের সঙ্গে বাবার সিক্রেট আলাপের কথা ফাঁস করে দেন রুক্মিণী (Rukmini Maitra)। বলেন, “দেবের সঙ্গে যখন আমার বাবার প্রথম দেখা হয় আমার বাবা প্রথম কথা বলেছিলেন যে ‘তুমি কী কর?’ আর দেব ওখানে গিয়ে বলে যে আমার নাম দীপক অধিকারী (Deepak Adhikari)। ইঞ্জিনিয়ারিং পড়ে পাশ করেছি। একটু পলিটিক্সে নামছি।” রুক্মিণীর কথা শুনে হাসতে থাকেন রচনা। দেবের মুখেও তখন ছিল দুষ্টুমিভরা হাসি।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by ❤DEVIANS WORLD ❤ (@devians_world_)

যে দেব একদিন ‘একটু পলিটিক্সে নামছি’ বলেছিলেন, তিনিই আজ বঙ্গ রাজনীতির সুপারস্টার। ঘাটাল লোকসভা কেন্দ্র থেকে দুবার জয়ী হয়েছেন। এবার হ্যাটট্রিকের পালা। আর তার জন্য আদা-জল খেয়ে তারকা নেমে পড়েছেন প্রচারের ময়দানে। চোখেমুখে তাঁর আত্মবিশ্বাসের ছাপ স্পষ্ট। কারণ ঘাটালবাসীর কাছে এখন তিনি দেব কম, পাড়ার ছেলে দীপক বেশি। তাই তো ভক্তদের উপচে পড়া ভিড়ের মাঝে দেবের স্টারের ঝলকানি নয়, ‘গান্ধীগিরি’ সৌজন্যই বেশি প্রাধান্য পাচ্ছে।

[আরও পড়ুন: অন্তঃসত্ত্বা ক্যাটরিনা কাইফ! লন্ডনের ভিডিও ঘিরে তুমুল জল্পনা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ