Advertisement
Advertisement
Shahrukh-Priyanka

প্রিয়াঙ্কাকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন শাহরুখ! কী জবাব দেন ‘দেশি গার্ল’?

এক সময় শাহরুখ-প্রিয়াঙ্কার ঘনিষ্ঠতা নিয়ে নানা জল্পনা শোনা যেত।

When Shahrukh Khan Asked Priyanka Chopra If She'd Marry Him, see video
Published by: Suparna Majumder
  • Posted:May 20, 2024 8:10 pm
  • Updated:May 20, 2024 8:16 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এক সময় বি-টাউনের খবরে কান পাতলে শোনা যেত শাহরুখ খান ও প্রিয়াঙ্কা চোপড়ার (Shahrukh-Priyanka) প্রেমের জল্পনা। শোনা যায়, এর জন্য শাহরুখ-গৌরীর সম্পর্ক ভাঙার মতো পরিস্থিতি তৈরি হয়েছিল। আবার প্রিয়াঙ্কাও বলিউডে কোণঠাসা হয়ে পড়েছিলেন। সত্যি-মিথ্যা কী, তা নিয়ে এখনও চর্চার শেষ নেই। কিন্তু এই সমস্ত জল্পনা-কল্পনার অনেক আগেই ‘দেশি গার্ল’কে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন শাহরুখ।

Shahrukh-Priyanka-2

Advertisement

গল্প নয়, এ ঘটনা সত্যি এবং তখনকার যখন প্রিয়াঙ্কা সুন্দরী প্রতিযোগিতায় অংশ নিয়েছিলেন। শাহরুখ সেই প্রতিযোগিতার অন্যতম বিচারক ছিলেন। কথা বলার সুযোগ যখন বলিউড বাদশা পান, মিষ্টি হাসি হেসে প্রিয়াঙ্কাকে বলেন, “সুন্দরী মহিলাদের সামনে আমি দুর্বল হয়ে পড়ি।” সুপারস্টারের এই রসিকতাকে প্রশংসা হিসেবে নিয়ে তাঁকে ধন্যবাদও দিয়েছিলেন প্রিয়াঙ্কা। এর পর প্রশ্নের পালা।

Advertisement

[আরও পড়ুন: মা হলেন ইয়ামি গৌতম, কী নাম রাখলেন সন্তানের?]

প্রিয়াঙ্কার কাছে শাহরুখ জানতে চান, “ধরে নাও তোমায় যদি এঁদের মধ্যে কাউকে বিয়ে করতে হয় — একজন মহম্মদ আজহারউদ্দিনের মতো খেলোয়াড়, যিনি তোমায় সারা বিশ্বে ঘোরাতে পারবেন আবার তোমার দেশকে গর্বিতও করবেন। নাকি সোয়ারভস্কির মতো একজন শৈল্পিক ব্যবসায়ী, যিনি তোমায় গয়নায় ভরিয়ে দিতে পারবেন। আর তার পর আছে আমার মতো স্টার, যে তোমাকে এর কিছুই দিতে পারবে না, পারবে শুধু এমন কাল্পনিক প্রশ্ন দিতে।”

 

SRK asked Priyanka if she would marry an actor like him in the Miss India pageant!
byu/Infamous-Radio-6435 inBollyBlindsNGossip

শাহরুখের প্রশ্নের জবাব দিয়ে প্রিয়াঙ্কা বলেছিলেন, “আমায় যদি কোনও একজনকে বেছে নিতে হয় তাহলে আমি কোনও মহান ভারতীয় খেলোয়াড়কে বিয়ে করব। কারণ আমি যখন বাড়ি ফিরব বা তিনি যখন বাড়ি ফিরবেন, আমি তাঁকে সাপোর্ট করতে পারব, বলতে পারব গোটা দেশের মতোই আমি তার জন্য গর্বিত। বলতে পারব যে তুমি তোমার সেরাটা দিয়েছো। তিনি একজন বলিষ্ঠ ব্যক্তিত্বের মানুষ হবেন।”

[আরও পড়ুন: অক্ষয়ের ছবি তোলা থেকে গ্রামের মন্দির, ‘Jolly LLB 3’র শুটিংয়ের গল্প শোনালেন খরাজ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ