Advertisement
Advertisement
Who is Orry

বলি তারকাদের ‘আপনজন’, কে এই ওরি? করণ জোহরের প্রশ্নের জবাব দিলেন সারা-অনন্যা

আম্বানিদের জিও প্লাজা লঞ্চ হোক বা মণীশ মালহোত্রার প্রি-দিওয়ালি পার্টি, সবেতেই দেখা যায় এই যুবককে।

Who is Orry Aka Orhan Awatramani? Ananya Panday, Sara Ali Khan reveal the true identity | Sangbad Pratidin
Published by: Suparna Majumder
  • Posted:November 8, 2023 1:26 pm
  • Updated:November 8, 2023 6:17 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আম্বানিদের জিও প্লাজা লঞ্চ হোক বা মণীশ মালহোত্রার প্রি-দিওয়ালি পার্টি, বি-টাউনের হেন কোনও অনুষ্ঠান নেই যাতে তাঁকে দেখা যায় না। রণবীর কাপুর, দীপিকা পাড়ুকোন থেকে সুহানা খান, জাহ্নবী কাপুর, নিসা দেবগন, সবার প্রিয় ওরহান আত্রামানি বা ওরি (Orhan Awatramani)। কে সে? কী তাঁর পরিচয়? কোন পেশায় যুক্ত? এমনই প্রশ্ন সোশাল মিডিয়ায়। আবার করণ জোহরের মনেও। তাই তো ‘কফি উইথ করণ’-এ সারা-অনন্যাকে প্রশ্নটা করেই ফেলেন তিনি।

Orry-1

Advertisement

‘কফি উইথ করণ’-এ অষ্টম মরশুমের তৃতীয় এপিসোডের অতিথি হয়ে গিয়েছিলেন সারা আলি খান ও অনন্যা পাণ্ডে। কথার মাঝে মনের কথাটি আচমকাই বলেই ফেলেন করণ। জানতে চান, কে এই ওরি? জবাবে সারা বলেন, “ওর অনেক ব্যাপার-স্যাপার। আর ও সত্যিই একজন মজার মানুষ।” অনন্যা জানান, ওরি খুবই ভালো মনের মানুষ। কিন্তু অনেকেই ওকে ভুল বোঝেন। দারুণ ইনস্টাগ্রাম ক্যাপশন দিতে পারেন ওরি। তাই তাঁর কাছেই বারবার ক্যাপশন চান বলে জানান চাঙ্কিকন্যা।

Advertisement

[আরও পড়ুন: ললিত কাণ্ড অতীত! ফের রোহমনের হাতে হাত সুস্মিতার, আবারও একসঙ্গে?]

ওরিকে নিয়ে সোশাল মিডিয়াতেও কৌতূহল প্রচুর। ইনস্টাগ্রামে তাঁর পাঁচ লক্ষের বেশি ফলোয়ার। এর মধ্যেই আবার ওরির লিঙ্কডইন প্রোফাইলের খবর ছড়িয়ে পড়েছে। সেই প্রোফাইলে লেখা রিলায়েন্স গ্রুপের স্পেশ্যাল প্রজেক্ট ম্যানেজার এই সোশাল মিডিয়া তারকা। শোনা গিয়েছে, ইশা আম্বানি ও রাধিকা মার্চেন্টের সঙ্গেও তাঁর বন্ধুত্ব রয়েছে।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Orhan Awatramani (@orry1)

এদিকে এক সংবাদমাধ্যমের প্রতিনিধির সঙ্গে কথা বলতে গিয়ে ওরি জানিয়েছেন জীবনের স্কুল থেকে তাঁর শিক্ষা। আবার নিজেকে মার্কেটিং গুরু হিসেবেও দাবি করেছেন ওরি। এখন তো তাঁর এয়ারপোর্ট লুকেরও বেশ চাহিদা রয়েছে। প্রত্যেক জায়গাতেই হাসিমুখে ক্যামেরার সামনে পোজ দেন ওরি। নিজের এই খ্যাতি বেশ উপভোগ করেন তিনি।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Orhan Awatramani (@orry1)

[আরও পড়ুন: শাহরুখ ‘ডন ৩’ থেকে সরতেই ‘জংলি বিল্লি’ হয়ে ফিরছেন প্রিয়াঙ্কা চোপড়া! ]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ