১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  শনিবার ২৮ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

উইকিপিডিয়ায় উঠে এল যশের সঙ্গে নুসরতের সম্পর্কের রসায়ন, কী প্রতিক্রিয়া অভিনেত্রীর?

Published by: Akash Misra |    Posted: January 25, 2022 4:43 pm|    Updated: January 25, 2022 4:43 pm

Wikipedia shows Yash as Nusrat Jahan’s ‘domestic partner’| | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রথমে নুসরত (Nusrat Jahan)-যশ (Yash Dasgupta) প্রেম। তারপর নুসরত অন্তঃসত্ত্বা হওয়ার পর সন্তানের বাবা কে তা নিয়ে নানা জল্পনা। এই জল্পনার মাঝেই নুসরত ও যশের জীবনে এল ঈশান। নুসরত নিজের মুখে কিছু না বললেও, হঠাৎ প্রকাশ্যে এল ঈশানের বাবার নাম যশ দাশগুপ্ত! এর পরে নুসরত অনুরাগীরা ভেবে ছিলেন নুসরত-যশ কাণ্ডে হয়তো ইতি পড়তে চলেছে। কিন্তু টলিউডের এই মুচমুচে গুঞ্জন কি সহজে থামে! একেবারেই নয়। সম্প্রতি এক টেলিভিশন চ্যানেলে নুসরতের দেওয়া সাক্ষাৎকার নিয়ে ফের শুরু হয়েছে চর্চা। যোগ হল নুসরত জাহানের উইকিপিডিয়ার তথ্য।

বিষয়টা একটু খোলসা করে বলা যাক। সম্প্রতি মুক্তি পেয়েছে নুসরত জাহানের নতুন ছবি ‘স্বস্তিক সংকেত’। এই ছবির প্রচারেই একটি টেলিভিশন চ্যানেলে হাজির হয়েছিলেন অভিনেত্রী-সাংসদ। ছবি নিয়ে আলোচনার ফাঁকে বক্তিগত জীবন নিয়ে প্রশ্ন উঠতেই সাফ জবাব দিলেন নুসরত। প্রথমেই জানালেন, তাঁকে নিয়ে নানা জল্পনা উঠলেও, নিজের সম্পর্কে কতটা বলবেন, কতটা বলবেন না, তা ঠিক করার অধিকার রয়েছে তাঁর। যশের সঙ্গে বিয়ে হয়েছে কিনা কিংবা যশের সঙ্গে সম্পর্কের ঠিক কী নাম দেবেন, তার উত্তর দিতে তিনি একেবারেই যে বাধ্য নন, তাও স্পষ্ট জানিয়ে দিয়েছেন নুসরত জাহান।

Yash

[আরও পড়ুন: আল্লু অর্জুনের ছবি হিন্দিতে মুক্তি নয়, প্রযোজককে হুমকি দিলেন কার্তিক আরিয়ান!]

উইকিপিডিয়াতে দেওয়া তথ্য অনুযায়ী, যশ দাশগুপ্ত হলেন নুসরতের ‘ডোমেস্টিক পার্টনার’। এই টেলিভিশনের সাক্ষাৎকারে নুসরতের মুখেও শোনা যায় শোনা যায় এই শব্দের ব্যবহার। নুসরত জানিয়ে ছিলেন, ‘আমার আর যশকে সম্পর্ক নিয়ে নতুন একটা শব্দ শুনেছি, ডোমেস্টিক পার্টনার। এটা ঠিক কী জিনিস আমার জানা নেই।’ নুসরত ও যশ যে তাঁদের সম্পর্কে এই ট্যাগকে পাত্তাই দেন না, তা সাক্ষাৎকারে স্পষ্টই জানিয়েছেন অভিনেত্রী।

Nusrat and Yash

২০১৯ সালে তুরস্কে উড়ে গিয়ে ব্যবসায়ী নিখিল জৈনকে বিয়ে করেন নুসরত। বছর ঘুরতে না ঘুরতেই সেই সম্পর্কে ভাঙন। তখনই সামনে আসে অভিনেতা যশ দাশগুপ্তর নাম। গত বছরই আলিপুর আদালত রায় দিয়ে জানিয়েছে নুসরত ও নিখিলের এই তুরস্কের বিয়ে বৈধ নয়! তবে এসব ভুলে নুসরত যে এখন নিজের পরিবার ও কেরিয়ারের দিকে নজর দিতে চান। তাই যেন সাক্ষাৎকারে স্পষ্ট করেছেন বার বার।

নুসরতের উইকিপিডিয়া পেজ

[আরও পড়ুন: ‘কাকাবাবু’র ট্রেলার দেখে মুগ্ধ অমিতাভ বচ্চন, প্রিয় ‘বুম্বা’কে কী লিখলেন বিগ বি?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে