Advertisement
Advertisement
Poonam Pandey

জরায়ুর ক্যানসারে ‘ডেথ স্টান্ট’ করেই সরকারি ব্র্যান্ড অ্যাম্বাসাডর পুনম পাণ্ডে? তুঙ্গে জল্পনা!

দুঃসাহসী পদক্ষেপের জন্যই ঝুলিতে এই পুরস্কার? উঠেছে প্রশ্ন।

Will Poonam Pandey be brand ambassador of govt's campaign on cervical cancer? | Sangbad Pratidin
Published by: Sandipta Bhanja
  • Posted:February 8, 2024 3:28 pm
  • Updated:February 8, 2024 3:28 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পুনম পাণ্ডে (Poonam Pandey) চেয়েছিলেন সার্ভাইক্যাল ক্যানসার নিয়ে সচেতনতার বার্তা দিতে। কিন্তু হয়ে গেল উলট পুরাণ! নিজের মৃত্যু নিয়ে তো বটেই, এমনকী ক্যানসারের মতো মারণরোগ নিয়ে তাঁর বদ রসিকতার জেরে খেপে উঠেছেন ভক্তরা। যে পুনম পাণ্ডে ছিলেন এযাবৎকাল নীলদুনিয়ার রাতরানি, গত কয়েকদিনে তিনি একেবারে সোশাল মিডিয়ার ‘ভিলেন’ হয়ে উঠেছেন! কিন্তু এবার শোনা যাচ্ছে ‘ডেথ স্টান্ট’ করেই কেন্দ্রীয় সরকারের স্বাস্থ্য মন্ত্রকের তরফে বড় দায়িত্ব পেতে চলেছেন পুনম পাণ্ডে। 

বুধবার শোনা গিয়েছিল যে, কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রকের তরফে সংবাদ সংস্থা পিটিআইকে নাকি নিশ্চিত করা হয়েছে যে, পুনম পাণ্ডেকে ক্যানসার সচেতনতার বিজ্ঞাপণী দূত করা হবে। ইতিমধ্যেই নাকি স্বাস্থ্য মন্ত্রকের সঙ্গে মডেল অভিনেত্রী এবং তাঁর টিমের কথা হয়েছে। জরায়ুর ক্যানসার নিয়ে সচেতনতার বার্তা দিয়ে গিয়ে নিজের মুত্যুর ভুয়ো খবর রটিয়েছিলেন পুনম পাণ্ডে। যা নিয়ে দিন কয়েকে নেটপাড়ায় ঝড় বয়ে গিয়েছে। আর সেই দুঃসাহসের জন্যই কি তাঁর ঝুলিতে এই পুরস্কার? উঠেছে প্রশ্ন।

Advertisement

[আরও পড়ুন: ‘রুবেল ভাই আর নেই’, বিশ্বাসই হচ্ছে না জয়া আহসানের, ছবির প্রিমিয়ারে গিয়ে মৃত্যু অভিনেতার!]

গত শুক্রবারই সোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে পুনম পাণ্ডের মৃত্যুর খবর। তাঁর বোনই নিশ্চিত করেছিলেন সেই খবর। তড়িঘড়ি বিনোদুনিয়ায় শোরগোল পড়ে যায়। শোকবার্তাও জানান অনেকে। সেদিন দিনভর দুঃখপ্রকাশের পর শনিবার সকাল হতেই ঝুলি থেকে বেড়িয়ে পড়ে বিড়াল! পুনম পাণ্ডে সশরীরে ভিডিও পোস্ট করতেই বিনোদুনিয়া থেকে রাজনৈতিকমহল সব একেবারে রে-রে করে উঠেছিল। ক্ষমা চাইলেও চিঁড়ে ভেজেনি! পুনমের বিরুদ্ধে তোলা হয়েছে আইনি পদক্ষেপের দাবিও। এমতাবস্থায় মডেল অভিনেত্রীকে কি কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রকের তরফে ক্যানসার সচেতনতার বিজ্ঞাপণী দূত করা হবে কি না? তা নিয়ে ধন্দ রয়েছে। যদিও বলিউডের সংবাদমাধ্যমের একাংশ, সেই খবর ভুয়ো বলে দাবি করেছে।

Advertisement

[আরও পড়ুন: প্রেমদিবসে যুগল দেখলেই নীল-সাদা চপ্পল ছোড়ার প্ল্যান! পোস্ট দিয়ে কটাক্ষের মুখে সায়ন্তিকা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ