Advertisement
Advertisement
Yami Gautam

মা হলেন ইয়ামি গৌতম, কী নাম রাখলেন সন্তানের?

অক্ষয় তৃতীয়ার দিন সন্তানের জন্ম দিয়েছেন অভিনেত্রী।

Yami Gautam blessed with a baby boy
Published by: Suparna Majumder
  • Posted:May 20, 2024 12:00 pm
  • Updated:May 20, 2024 12:04 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মা হলেন ইয়ামি গৌতম (Yami Gautam)। ফুটফুটে পুত্রসন্তানের জন্ম দিয়েছেন অভিনেত্রী। অক্ষয় তৃতীয়ার দিনই সন্তানের জন্ম দিয়েছেন অভিনেত্রী। সোশাল মিডিয়ার মাধ্যমে সুখবর জানালেন সোমবার। ছেলের নাম বেদাবিদ রেখেছেন ইয়ামি ও তাঁর স্বামী আদিত্য ধর।

Yami Gautam Pregnant: Yami Gautam And Aditya Dhar Are Expecting Their First Child Together | Sangbad Pratidin
‘আর্টিকল ৩৭০’ সিনেমার প্রচারের সময়ই ইয়ামির অন্তঃসত্ত্বা হওয়ার বিষয়টি প্রকাশ্যে আসে। বেবি বাম্প নিয়েই সিনেমার প্রচার সারেন অভিনেত্রী। পাশে ছিলেন পরিচালক স্বামী। সোমবার সোশাল মিডিয়ায় মহাদেবের কোলে ছোট্ট শিশুর ছবি শেয়ার করে সূর্য হাসপাতালের দুই চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের ধন্যবাদ দেন ইয়ামি। এর পরই লেখেন, “বাবা-মা হিসেবে নতুন এই সফরে আমরা আমাদের ছেলের উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করছি। আমাদের আশা ও বিশ্বাস, পরিবারের পাশাপাশি ও এই সুন্দর দেশেরও গর্ব হয়ে উঠবে।”

Advertisement

 

Advertisement
 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Aditya Dhar (@adityadharfilms)

 

[আরও পড়ুন: সহকর্মীর প্রেমে পড়েছেন? মন জেতার এই ৭ অস্ত্র জেনে রাখুন]

আয়ুষ্মান খুরানার সঙ্গে ‘ভিকি ডোনর’ (Vicky Donor) সিনেমার মাধ্যমে বলিউডে নিজের সফর শুরু করেন ইয়ামি। তারপর একাধিক হিন্দি, তামিল, তেলুগু সিনেমায় অভিনয় করেছেন অভিনেত্রী। ২০১৫ সালে ‘সনম রে’ সিনেমার শুট চলাকালীন অভিনেতা পুলকিত সম্রাটের প্রেমে পড়েন ইয়ামি। ২০১৮ সালে দুজনের ব্রেকআপ হয়। ২০১৯ সালে মুক্তি পায় ‘উরি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক’। আদিত্য ধর পরিচালিত এই ছবিতে জাসমিনের চরিত্রে অভিনয় করেন ইয়ামি।

Yami

শোনা যায়, ‘উরি’র সেটেই আদিত্য আর ইয়ামির প্রেম শুরু হয়। হিমাচল প্রদেশের মেয়ে ইয়ামি। ২০২১ সালে সেখানেই ছিমছামভাবে বিয়ে সারেন। এবার পরিচালক-নায়িকার নতুন সফর শুরু। সুখবর প্রকাশ্যে আসতে না আসতেই শুভেচ্ছার পালা শুরু হয়ে গিয়েছে। অনুরাগীদের পাশাপাশি তারকারাও নবজাতককে আশীর্বাদ করেছেন।

[আরও পড়ুন: ভারতের নাগরিকত্ব পেয়ে প্রথমবার ভোট দিলেন অক্ষয়, বেরিয়েই মুখে দেশের উন্নতির কথা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ