BREAKING NEWS

১ আষাঢ়  ১৪২৮  বুধবার ১৬ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

আচমকা বিয়ে করলেন অভিনেত্রী ইয়ামি গৌতম, পাত্র কে জানেন?

Published by: Sayani Sen |    Posted: June 4, 2021 8:13 pm|    Updated: June 4, 2021 8:26 pm

Yami Gautam Marries Uri Director Aditya Dhar ।Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ব্যক্তিগত জীবনে লোকচক্ষুর আড়ালে থাকতেই পছন্দ করেন ইয়ামি গৌতম। তাই তাঁর প্রেমের খবর টের পাননি কেউ। ঠিক তেমনই আগে জানা যায়নি তাঁর বিয়ের কথা। শুক্রবার আচমকাই সকলের চক্ষু চড়কগাছ। কারণ, হঠাৎ করেই নিজের বিয়ের ছবি শেয়ার করলেন ইয়ামি গৌতম (Yami Gautam)।

পাত্র কে? একথা নিশ্চয়ই জানতে ইচ্ছা করছে। ছবিতেই সমস্ত প্রশ্নের উত্তর লুকিয়ে রয়েছে। অভিনেত্রীর জীবনসাথী আদিত্য ধর। ‘উরি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক’ (Uri: The Surgical Strike) ছবির পরিচালক। শুক্রবার তাঁর সঙ্গেই জীবনের নতুন অধ্যায় শুরু করলেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ার পোস্টে লিখলেন বিখ্যাত কবি রুমির কবিতা। লিখলেন, “তোমার আলোয় আমি ভালবাসতে শিখলাম। পরিজনদের আশীর্বাদ নিয়ে বিয়ে করলাম। আমরা একে অপরের একেবারেই ব্যক্তিগত। তাই এই খুশির মুহূর্ত পরিজনদের সঙ্গে উদযাপন করলাম। আর এই বিশেষ মুহূর্তে আমরা সকলের আশীর্বাদ এবং শুভকামনা চাই।”

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Yami Gautam (@yamigautam)

[আরও পড়ুন: ‘প্রচার পাওয়ার কৌশল’, 5G পরিষেবার বিরুদ্ধে জুহির আবেদন খারিজ আদালতের, হল জরিমানাও]

জীবনের বিশেষ মুহূর্তের ছবি শেয়ারের পর থেকেই শুভেচ্ছার জোয়ারে ভাসছেন নবদম্পতি। দিয়া মির্জা, বাণী কাপুর-সহ বলিমহলের অনেকেই তাঁদের নতুন জীবনের জন্য শুভেচ্ছা জানিয়েছেন। ‘ভিকি ডোনার’ ছবি দিয়ে বলিউডে পথচলা শুরু ইয়ামির। আয়ুষ্মান খুরানার সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা গিয়েছিল তাঁকে। একের পর এক ছবিতে দেখা গিয়েছে ইয়ামিকে। সেই সূত্রেই ‘উরি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক’ ছবির পরিচালক আদিত্যর সঙ্গে বন্ধুত্ব। ধীরে ধীরে দু’জনের মধ্যে ঘনিষ্ঠ সম্পর্ক তৈরি হয়। এক সময় একসঙ্গে জীবন কাটানোর সিদ্ধান্ত নিয়ে ফেলেন। তবে ইয়ামি ব্যক্তিগত জীবনকে কখনওই সোশ্যাল মিডিয়ায় প্রকাশ পেতে দেননি। তাই তো তাঁর সম্পর্কের কথা জানতে পারেননি কেউই। বিয়ের খবরও নিজে থেকে না জানালে হয়তো ঘুণাক্ষরেও টের পেতেন না অনুরাগীরা।

[আরও পড়ুন: মা হতে চলেছেন নুসরত? সম্পর্কের টানাপোড়েনের মাঝে নয়া গুঞ্জন]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement