১৪ অগ্রহায়ণ  ১৪২৮  বুধবার ১ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

OMG! স্যান্ডি সাহার সিঁথিতে সিঁদুর পরালেন যশ! নুসরত কি দেখছেন?

Published by: Akash Misra |    Posted: September 18, 2021 4:53 pm|    Updated: September 18, 2021 4:53 pm

Yash Dasgupta and Sandy Saha forges 'new bond' | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এনা সাহার বিশ্বকর্মা পুজোয় সিঁথিতে সিঁদুর পরে যশের সঙ্গে হাজির ছিলেন নুসরত জাহান। সেই ছবি সোশ্য়াল মিডিয়ায় আসতেই হইচই পড়ে যায় নেটদুনিয়ায়। নেটিজেনরা তো ধরেই নেয়, গোপনে হয়তো বিয়ে করে ফেলেছেন নুসরত (Nusrat Jahan) ও যশ (Yash Dasgupta)। তবে নুসরতের সিঁথির সিঁদুর নিয়ে যশ মুখে কুলুপ আঁটলেও, স্যান্ডি সাহার সিঁথিতে কিন্তু প্রকাশ্য়েই সিঁদুর পরিয়ে দিলেন যশ! আর সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড করে ইউটিউবার স্যান্ডি সাহা লিখলেন, ‘অবশেষে তার প্রেমের রং আমার সিঁথিতে রাঙিয়ে দিয়ে আমাকে ইয়াশিকা করে রাখলো’!

ভিডিওতে দেখা গেল হাতে গেরুয়া রঙের সিঁদুর নিয়ে যশের কাছে এগিয়ে গেলেন স্য়ান্ডি সাহা। যশ চট করে সেই সিঁদুর পরিয়ে দিলেন স্যান্ডি সাহার (Sandy Saha) সিঁথিতে। লজ্জা একেবারে লাল হয়ে গেলেন স্যান্ডি। তবে যশ থামলেন না। শুধু সিঁথিতে নয়, গেরুয়া সিঁদুর স্যান্ডি সাহার গালেও মাখিয়ে দিলেন যশ দাশগুপ্ত।

Yash Dasgupta And Sady Saha

[আরও পড়ুন: সিঁথিতে সিঁদুর পরে যশের পাশে নুসরত, বিয়েটা কি সেরে ফেললেন?]

এই ভিডিও আপলোড করে সোশ্যাল মিডিয়ায় স্যান্ডি সাহা লিখেছেন, “যশের সঙ্গে বিয়ে করে ফেললাম। আজ থেকে আমি সারাজীবনের জন্য যশের!”

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Sandy Saha (@sandysahaofficial)

 

তা হঠাৎ লাল বাদ দিয়ে গেরুয়া সিঁদুর কেন?

সংবাদমাধ্যমকে স্যান্ডি জানিয়েছেন, ‘যশ তো বিজেপির সমর্থক, তাই আমি গেরুয়া রঙের সিঁদুর নিয়ে গিয়েছিলাম। সেই রংই এখন আমার সিঁথিতে!’ গোটা ব্যাপারটা নাকি নজরে পড়েছে নুসরত জাহানেরও। তবে স্যান্ডির কথায়, ‘নুসরত খুব মজার মানুষ। আমাদের অনেক কথা হয়েছে। সব এখনই বলা যাবে না!’ শুধু তাই নয়, স্যান্ডির কথায়, “ঈশানের সৎ মা হিসেবেও আমাকে মেনে নিয়েছে যশরত!”

Sandy Saha

[আরও পড়ুন: কথা বন্ধ বাপ্পি লাহিড়ীর, কণ্ঠস্বর হারালেন শিল্পী? জল্পনায় বাড়ছে উদ্বেগ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে