Advertisement
Advertisement
Nusrat Jahan

নুসরত বিতর্কের মাঝে অন্য ‘বান্ধবী’র সঙ্গে বড়পর্দায় ফিরছেন Yash Dasgupta!

নুসরত প্রসঙ্গ নিয়ে মুখ খুললেন যশের এই বান্ধবী!

Yash Dasgupta is to do a film with Ena Saha | Sangbad Pratidin
Published by: Akash Misra
  • Posted:August 24, 2021 5:22 pm
  • Updated:August 24, 2021 7:08 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নুসরত জাহানের (Nusrat Jahan) সঙ্গে নাম জড়িয়ে বার বার বিতর্কের মুখে পড়ছেন অভিনেতা যশ দাশগুপ্ত (Yash Dasgupta)। অনেকেই মনে করেছেন এই বিতর্কের জন্য একেবারে অস্ত যেতে চলেছে যশের কেরিয়ার। তবে নিন্দুকদের মুখে ছাই দিয়ে যশ কিন্তু একের পর এক ছবি, মিউজিক ভিডিওতে সই করে ফেলেছেন। নুসরতকে নিয়ে মুখ না খুললেও, স্পেশাল বান্ধবীর পাশেই যে রয়েছেন যশ, তা বার বার প্রমাণ দিয়েছেন। কখনও পার্ক স্ট্রিটে লাঞ্চ ডেট তো কখনও কফি খাওয়ার বাহানায়, নুসরতের সঙ্গে সময়ও কাটাচ্ছেন যশ। নিন্দুকরা অবশ্য এসবকে তিল থেকে তাল করতেই ব্যস্ত।

 যশ দাশগুপ্তের নতুন ছবি শুভ মহরত হবে বুধবারই। ছবির নাম ‘চিনে বাদাম’। আর এই ছবিতে যশ, তাঁর অনেক দিনের বান্ধবীর সঙ্গে বাঁধছেন জুটি। বান্ধবী শুধু ছবির নায়িকাই নন, ছবির প্রযোজকও বটে! ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক।

Advertisement
SOS Kolkata ছবির শুটিংয়ে নুসরত ও যশ দাশগুপ্ত।

[আরও পড়ুন: খোলামেলা পোশাকে মালদ্বীপে শ্রাবন্তীর উল্লাস, সঙ্গী কে?]

পরিচালক শিলাদিত্য মৌলিক তৈরি করতে চলেছেন নতুন ছবি ‘চিনে বাদাম’। এর আগে ‘সোয়েটার’, ‘হৃদপিণ্ড’ ছবি থেকেই দর্শকদের কাছে জনপ্রিয়তা কুড়িয়েছেন শিলাদিত্য। আর পরিচালকের নতুন ছবি ‘চিনে বাদাম’-এ যশের সঙ্গে জুটি বাঁধছেন টলিউডের মিষ্টি নায়িকা এনা সাহা। তবে এনা শুধু এই ছবির নায়িকাই নন, প্রযোজনার দায়িত্বও নিয়ে ফেলেছেন। চলতি মাসের শেষ সপ্তাহেই শুরু হয়ে যাবে এই ছবির শুটিং।

Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটালের তরফ থেকে এনা সাহাকে ফোনে ধরা হলে, এনা জানান, ‘চিনে বাদাম রোমান্টিক কমেডি ঘরানার ছবি। যশ দাশগুপ্তকে এই ছবিতে অ্যাপ মেকার হিসেবে দেখানো হবে। একটি অ্যাপ কীভাবে দুই বন্ধুর সম্পর্ককে এগিয়ে নিয়ে যাবে, সেটাই মূলত ছবির গল্প। কলকাতা জুড়েই মূলত এই ছবির শুটিং চলবে।’

এনা সাহা।

প্রযোজক হিসেবে এনা সাহার প্রথম ছবি ‘এসওএস কলকাতা’। ২০২০ সালের পুজোর সময় মুক্তি পেয়েছিল এই ছবি। এই ছবিতে দেখা গিয়েছিল নুসরত জাহান, যশ দাশগুপ্ত ও মিমি চক্রবর্তী। ছবিতে অভিনয় করেছিলেন এনা নিজেও। টলিউডের গুঞ্জন, এই ছবির শুটিংয়ের সময় থেকেই নাকি যশ ও নুসরতের মধ্যে স্পেশাল বন্ধুত্ব জমাট বাঁধে। এনা সাহার কথায়, ‘যশ আর আমি বহুদিনের বন্ধু এবং দারুণ অভিনেতা। চিনে বাদাম ছবির জন্য একেবারে পারফেক্ট। আর এসওএস কলকাতা ছবির শুটিংয়ে সময় আমরা সবাই ভাল বন্ধু হয়ে উঠেছিলাম। আলাদা করে কারও বন্ধুত্ব নিয়ে কোনও মন্তব্য করতে চাই না।’

[আরও পড়ুন: নায়িকাকে জাপটে ধরে রামগোপাল বর্মার উদ্দাম নাচ, ‘ভিডিও আমার নয়’, দাবি পরিচালকের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ