BREAKING NEWS

২৮ আশ্বিন  ১৪২৭  শুক্রবার ২৩ অক্টোবর ২০২০ 

Advertisement

‘সিনেমা হল খুললেও জবলেস থাকবেন’, কটাক্ষের জবাবে নেটিজেনকে সবক শেখালেন অভিষেক

Published by: Sayani Sen |    Posted: October 2, 2020 10:34 am|    Updated: October 2, 2020 5:55 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কেরিয়ারের শুরু থেকেই স্টারকিডের তকমা জড়িয়ে রয়েছে তাঁর সঙ্গে। দু’দশক পরেও বচ্চনপুত্র হিসাবেও আজও অনেকের কাছে পরিচিত তিনি। এর জেরে হামেশাই ট্রোলিংয়ের মুখে পড়েন অভিষেক বচ্চন (Abhishek Bachchan)। তবে সোশ্যাল মিডিয়া ট্রোলিংয়ের যোগ্য জবাবও দিয়ে থাকেন এই বলি তারকা।

বুধবারই জারি হয় আনলক ৫ (Unlock 5) গাইডলাইন। প্রায় সাত মাস পর করোনা (Coronavirus) আবহে ১৫ অক্টোবর থেকে সিনেমা হল খোলার অনুমতি দেওয়া হয়েছে কেন্দ্র সরকারের তরফে । আর এই খবরেই নিজের আনন্দ চেপে রাখতে পারেননি বিগ বি পুত্র। উচ্ছ্বাসের বহিঃপ্রকাশ ঘটিয়েছিলেন টুইটারে।

আর সেই নিয়েই শুরু হয়ে যায় ট্রোলিং। তাঁর টুইটের প্রেক্ষিতে একজন লেখেন , সিনেমা হল খুললেও আপনার উচ্ছ্বাস অহেতুক, কারণ আপনি তারপরেও ঠিক আগের মতোই জবলেস (কর্মহীন) থাকবেন। প্রত্যুত্তরে অভিষেক বলেন, দুর্ভাগ্যজনক হলেও এটাই সত্যি যে আমাদের কাজের সাফল্য পুরোটাই নির্ভর করে আপনাদের মতো দর্শকদের হাতে। আমাদের কাজ আপনাদের ভাল না লাগলে আমরা পরের কাজে সুযোগই পাই না। কাজেই আমাদের সবটুকু দিয়েই আমরা আপনাদের মনোরঞ্জনের চেষ্টা করি।

[আরও পড়ুন: ফিরছে ‘শক্তিমান’-এর নস্টালজিয়া, ভারতীয় সুপারহিরোকে নিয়ে তৈরি হবে ট্রিলজি]

পূর্বেও নিজের উপস্থিত বুদ্ধির জেরে এমন পরিস্থিতি সামলেছেন অভিনেতা। এবার স্ট্রেট ব্যাটে খেলে ট্রোলাদের কোর্টেই বল ঠেলে দিলেন জুনিয়র বি। সম্প্রতি মাদক সংক্রান্ত ট্রোলিংয়েরও শিকার হয়েছিলেন অভিষেক। মহিলাকে যোগ্য জবাবও দিয়েছিলেন তিনি। 

তার আগে গত মাসেই মশকরার সুরে একজন পোস্ট করেছিল, অভিষেকের ফলোয়ারের সংখ্যা অভিনেত্রী প্রাচী দেশাইয়ের মতো ট্যালেন্টেড নায়িকার থেকেও বেশি। উত্তরে অভিষেক জানান একজন অভিনেতার সাফল্যের মাপকাঠি কখনই তাঁর সোশ্যাল মিডিয়া (Social media) ফলোয়ারের সংখ্যার দ্বারা নির্বাচিত হতে পারে না। প্রাচী একজন দক্ষ শিল্পী এবং সুযোগ্য অভিনেত্রী , সর্বোপরি সে আমার খুব ভাল বন্ধু। করোনায় আক্রান্ত হয়ে যখন অমিতাভের (Amitabh Bachchan) সঙ্গে হাসপাতালে ভরতি ছিলেন, সেই সময়েও ট্রোলিং করতে ছাড়েননি নেটিজেনরা। একজন টুইট করেন, আপনার বাবাও হাসপাতালে ভরতি এবার কার ভরসায় বসে খাবেন? বচ্চন পুত্রের চটজলদি উত্তর, আপাতত তো বসে নয়, শুয়েই খাচ্ছি, তাও বাবার সঙ্গে একই জায়গায়।

[আরও পড়ুন: পায়েল ঘোষ হেনস্তা কাণ্ডে ৮ঘণ্টা ধরে ম্যারাথন জেরা, সন্ধের পর ছাড়া পেলেন বিধ্বস্ত অনুরাগ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement