BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  শুক্রবার ২৫ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

‘নার্স-ডাক্তাররাই আসল হিরো’, হাসপাতালের বেড থেকে জানালেন করোনা আক্রান্ত অভিনেত্রী জোয়া

Published by: Sandipta Bhanja |    Posted: April 8, 2020 8:46 pm|    Updated: April 8, 2020 8:46 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: “নার্স, চিকিৎসক থেকে হাসপাতালের প্রতিটা কর্মী, অকুতোভয় হয়ে দিনরাত যেভাবে করোনা আক্রান্ত রোগিদের সেবা করে চলেছেন, তা বর্ণনা করার মতো সত্যিই আমার কাছে কোনও ভাষা নেই। সারাক্ষণ পিপিই স্যুট পরে কীভাবে ওঁরা চলাফেরা করেন, চোখের সামনে দেখে ওঁদের কষ্টটা বুঝতে পারি। ওঁরাই বাস্তবের হিরো”, মুম্বইয়ের কোকিলাবেন হাসপাতালের বেডে শুয়েই নিজের অভিজ্ঞতা শেয়ার করলেন COVID-19 আক্রান্ত বলিউড অভিনেত্রী জোয়া মোরানি। যিনি খ্যাতনামা প্রযোজক করিম মোরানির ছোট মেয়ে।

আইসোলেশন ওয়ার্ডে এখন কীরকম রয়েছেন জোয়া? হাসপাতাল থেকে জানালেন নিজেই। গায়ে জ্বর, বুকে চাপা কষ্ট রয়েছে। তবে ঠিক অতটাও অসহনীয় নয়। যথাযথ বিশ্রাম নিলে এই ব্যথা সহ্য করার মতো। শরীর-মন ঠিক রাখতে প্রাণায়ম করছেন। সারাদিন প্রচুর পরিমাণে গরম জল খাচ্ছেন। গরম জল যে এসময়ে বেশ কাজে লাগছে সেকথাও জানিয়েছেন জোয়া।    

[আরও পড়ুন: বলিউডে ফের করোনার থাবা! COVID-19 আক্রান্ত শাহরুখের প্রযোজক বন্ধু করিম মোরানি]

বুধবার সকালেই করিম মোরানির COVID-19 পজিটিভ হওয়ার খবর প্রকাশ্যে এসেছে। ওদিকে জোয়া মোরানির দিদি সাজাও করোনা আক্রান্ত হয়ে ভরতি মুম্বইয়ের নানাবতী হাসপাতালে। গোটা মোরানি আবাসন সিল করে দেওয়া হয়েছে মুম্বই প্রশাসনের তরফে। পরিবারের সকলে এই কদিন কার কার সংস্পর্শে এসেছেন যাবতীয় বিষয় খুঁটিয়ে দেখা চলছে। যদিও জোয়ার মা অর্থাৎ প্রযোজক করিমের স্ত্রী-সহ পরিবারের অন্যান্যদের রিপোর্ট  নেগেটিভ এসেছে, তবুও কিছুতেই যেন স্বস্তির নিঃশ্বাস ফেলতে পারছে না মোরানি পরিবার। কারণ, করোনা আক্রান্ত হয়ে বাড়ির দুই মেয়ে সাজা ও জোয়া এবং করিম হাসপাতালে ভরতি। করিম ও সাজা রয়েছেন মুম্বইয়ের নানাবতী হাসপাতালে। কিন্তু জোয়া রয়েছেন কোকিলাবেনের আইসোলেশন ওয়ার্ডে। সেখান থেকেই এই মারণ ভাইরাসের সঙ্গে যুঝে চলার অভিজ্ঞতা শেয়ার করলেন জোয়া।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

Feeling So overwhelmed watching the Dr’s , nurses and hospital staff taking care of us fearlessly! No words can describe .. i can see their discomfort in their protective suits yet 24 /7 on their toes serving us … the true heroes for sure … my Dr is so sweet and full of life , he constantly makes jokes and makes me feel so light.. yesterday he was the one to bring the news to me about testing positive and he was so sensitive and funny at the same time ( don’t know how he did that) so so grateful for Dr Saurabh Phadkare …Feeling so safe in his hands … #coronavirus #covid19positivethoughts #indiafightscorona 🙅🏾‍♀️ 🌼🤞🏽💪🏽

A post shared by Zoa💫 (@zoamorani) on

[আরও পড়ুন: করোনা মোকাবিলায় রোগ প্রতিরোধের ক্ষমতা বাড়াবেন কীভাবে? পরামর্শ দিলেন ‘লড়াকু’ সোনালি]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement