১ কার্তিক  ১৪২৮  মঙ্গলবার ১৯ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

ভারতীয় অভিনেত্রীর মায়ের ‘পাক প্রীতি’তে তোলপাড় নেটদুনিয়া

Published by: Sangbad Pratidin Digital |    Posted: February 13, 2017 3:43 pm|    Updated: February 13, 2017 3:43 pm

Dangal star Zaira Wasim's mother's love for Pakistan revealed on Facebook

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কাশ্মীরি কট্টরপন্থীদের রোষের শিকার হয়েছিল ‘দঙ্গল’ ছবির খুদে অভিনেত্রী জায়রা ওয়াসিম। কাশ্মীরের মুখ্যমন্ত্রী মেহবুবা মুফতির সঙ্গে দেখা করার তীব্র বিরোধিতা করেছিল কট্টরপন্থীরা। তাদের দাবি, দিনের পর দিন স্বাধীন কাশ্মীরের জন্য লড়াই করে চলেছে একদল মানুষ। আর ছবিতে অভিনয় করায় রোল মডেল হিসেবে তুলে ধরা হচ্ছে জায়রাকে। মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করায় রীতিমতো হুমকিও দেওয়া হয়েছিল তাকে। এমন ঘটনার নিন্দা করে খুদে অভিনেত্রীর পাশে দাঁড়িয়েছিল বলিউড ইন্ডাস্ট্রি থেকে খেলার দুনিয়ার তারকারা। অথচ জায়রার মা যা কাণ্ড ঘটালেন, তাতে বিস্মিত গোটা বিশ্ব।

tweet

‘দঙ্গল’ ছবিতে সোনাজয়ী কুস্তিগির গীতা ফোগাটের চরিত্রে অভিনয় করেছিল জায়রা। তারপর থেকেই গোটা দেশে জনপ্রিয় হয়ে উঠেছিল এই অভিনেত্রী। এবার ফের বিতর্কে জড়িয়ে পড়ল তার নাম। এবারও অবশ্য সে নিজে কিছু করেনি। করেছেন তার মা।

tweet2

সোশ্যাল মিডিয়ায় সোনাম মহারাজন নামে এক নেটিজেনের একটি পোস্ট ঘিরে শুরু হয়েছে তোলপাড়। সেই পোস্টে ফুটে উঠেছে জায়রার মা জারকার পাকিস্তান প্রীতি। পোস্টটিতে দেখা যাচ্ছে, বছর দুয়েক আগে ভারত-পাক ক্রিকেট ম্যাচ নিয়ে জারকা একটি পোস্ট করেছিলেন। যাতে লেখা ঠান্ডা মাথায় ভারতকে হারাতে হবে। ভারতীয় দলের যেখানে স্লোগান ‘ব্লিড ব্লু’, সেখানে জারকা লিখেছিলেন ‘ব্লিড গ্রিন’। আর এর থেকেই পাকিস্তানের প্রতি তাঁর ভালবাসা ধরা পড়ে যায়। যদিও সেই পোস্টটি সঙ্গে সঙ্গে ডিলিট করে দিয়েছিলেন তিনি। ভাইরাল হয়ে যাওয়া এই পোস্টটি নিয়ে নেটদুনিয়ায় বিতর্কের ঝড় উঠেছে। জায়রার মাকে তীব্র বাক্যবাণে বিদ্ধ করা করেছেন ভারতীয়রা।

(লাহোরে ফিদায়েঁ হামলায় মৃত্যুমিছিল)

(ডার্বি দেখে ফেরার পথে মৃত মোহনবাগান সমর্থক)

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement