১৪ অগ্রহায়ণ  ১৪২৮  বুধবার ১ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

বলিউডের হিরোদেরও টক্কর দিতে পারে ‘চ্যাম্প’ দেবের এই লুক

Published by: Sangbad Pratidin Digital |    Posted: April 14, 2017 10:19 am|    Updated: April 14, 2017 10:19 am

Deb looks stunning as first look of Champ is out in the open

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পারফেক্ট এইট প্যাক অ্যাব। দুই হাতে বক্সিং গ্লাভস। বাইসেপ জোড়া হালফিলের বলিউড হিরোদেরও টক্কর দেবে। বক্স অফিসের রিংয়ে এইভাবেই অবতীর্ণ হলেন দেব। প্রকাশ্যে এল চ্যাম্প-এর ফার্স্ট লুক।

গ্ল্যামারের মোড়ক ছেড়ে এর আগেও বেরিয়ে আসতে দেখা গিয়েছে তাঁকে। তবে বক্সারের চরিত্রে এই প্রথমবার দেখা যাবে দেবকে। ছবির প্রযোজকও তিনি। নিজের এই লুকের জন্য প্রচুর খেটেছেন ‘পাগলু’। ফিক্সড ডায়েট ফলো করেছেন। নিয়মিত শরীরচর্চা করেছেন। তারপরই মিলেছে বেয়ার চেস্টেড এই এইট প্যাক লুক।

[বিষাক্ত আফিমের খোসা তুলতে গিয়ে মৃত ৩, আহত আরও ২]

ছবিতে এক বক্সারের জীবনের সংগ্রামের কাহিনি ফুটিয়ে তুলেছেন পরিচালক রাজ চক্রবর্তী। ফার্স্ট লুক মুক্তি পাওয়ায় বেজায় খুশি পরিচালক। এতদিনের পরিশ্রম ইতিমধ্যেই সাফল্যের মুখ দেখতে শুরু করেছে। নিজের ‘চ্যাম্প’কে মহম্মদ আলির সঙ্গে তুলনা করেছেন তিনি। ছবিতে দেব ছাড়াও দেখা যাবে চিরঞ্জিৎ চক্রবর্তী, প্রিয়াঙ্কা সরকার, অরিন্দম শীল, কৌশিক গঙ্গোপাধ্যায়, লাবনী সরকারের মতো অভিনেতাদের।

[মার্কিন সেনাই সর্বশক্তিমান, আফগানিস্তানে ‘মাদার অফ অল বম্বস’ ফেলে হুঙ্কার ট্রাম্পের]

তবে ছবির অন্যতম আকর্ষণ রুক্মিনী মৈত্র। স্টুডিও পাড়ায় কান পাতলেই শোনা যায় দেব ও রুক্মিনীর অফস্ক্রিন রসায়নের কাহিনি। যা ‘চ্যাম্প’-এর অনস্ক্রিনেও ফুটে উঠেছে সুন্দরভাবে।

17884104_636352369895837_8435504912732863198_n

ষোলোর বাজার খুব একটা ভাল যায়নি দেবের। ‘কেলোর কীর্তি’ থেকে ‘জুলফিকার’ কোনওটাই বক্স অফিসে তেমনভাবে সাফল্যের মুখ দেখেনি। তবে এবারে কোমরবেঁধে নেমেছেন সুপারস্টার। কারণ এবার তিনি পা গলিয়েছেন প্রযোজকের জুতোতেও। সেই কারণেও ‘চ্যাম্প’-এর সাফল্য ভীষণই গুরুত্বপূর্ণ তাঁর কাছে। তাই প্রচারে কোনও খামতি রাখতে চান না নায়ক টার্নড প্রযোজক। ছবির মুক্তির দিনও স্পেশ্যাল। শুক্রবার নয় ২৫ জুন রবিবার অর্থাৎ ইদের দিন মুক্তি পাচ্ছে দেবের ‘চ্যাম্প’।

[রেস্তরাঁয় আর নয় সার্ভিস চার্জ, ঘোষণা মোদি সরকারের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে