ad
ad

যেচে সলমনের অপমান কুড়াতে চলেছেন দীপিকা পাড়ুকোন!

সলমনের বাহুবন্ধনে ধরা দিলেও তিনি রক্ষা পাবেন কি না- এটাই এখন বলিউডের ছোট্ট ডিজ্ঞাসা!

Deepika Padukone Might Be Salman Khan's First Guest On Bigg Boss Season 10
Published by: Sangbad Pratidin Digital
  • Posted:October 6, 2016 4:23 pm
  • Updated:October 6, 2016 4:23 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একটাও ছবি তাঁর করা হয়নি সলমন খানের সঙ্গে। বরং, যখন প্রস্তাব এসেছে, ফিরিয়ে দিতে দ্বিধা করেননি তিনি! এছাড়া প্রেমিক রণবীর সিংকে তোল্লাই দিয়ে সলমন খানের নিন্দে করাটাও প্রায় যেন অভ্যাস হয়ে দাঁড়িয়েছে দীপিকা পাড়ুকোনের! কিন্তু, এত কিছুর পরেও সেই সলমনেরই বাহুবন্ধনে ধরা দিতে চললেন নায়িকা। এই নিয়ে দ্বিতীয়বার!
প্রথমবার তিনি নতজানু হয়ে সলমন খানকে প্রেমপ্রস্তাব দিয়েছিলেন বিগ বস-এর নবম পর্বে। সেই সময় বিগ বসে বাজিরাও মস্তানির প্রচার করতে গিয়েছিলেন দীপিকা। এবারেও সেই বিগ বসেই তিনি সলমনের কাছে নিজেকে সঁপতে চলেছেন। বিখ্যাত এই রিয়েলিটি শোয়ের দশম পর্বে দীপিকাই খুব সম্ভবত হতে চলেছেন সলমনের প্রথম অতিথি। সেখানে নিজের প্রথম হলিউড ছবি ‘এক্সএক্সএক্স: রিটার্ন অফ দ্য জেন্ডার কেজ’-এর প্রচার করবেন দীপিকা।
খবরটা শোনার পর থেকে স্বাভাবিক ভাবেই হইচই শুরু হয়ে গিয়েছে বলিউডে। সবার মুখে একটাই কথা- যাঁরা কখনও না কখনও সলমনের সঙ্গে ছবি করার প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন, তাঁদের নিজের শো-তে হাতের কাছে পেয়ে ছেড়ে কথা বলেননি সলমন। ঠিক যেমনটা হয়েছিল জুহি চাওলার সঙ্গে। জুহি একদা ফিরিয়ে দিয়েছিলেন সলমনের নায়িকা হওয়ার প্রস্তাব। তার পরে যখন বিগ বসের নবম পর্বে এসে তিনি সলমনের সঙ্গে ছবি করার কথা তোলেন, সলমন বেশ অপমানই করেন তাঁকে! হাসতে হাসতে বলেন, এখন জুহিকে কেবল একটাই চরিত্রে মানাবে! সেটা ছবিতে সলমনের মায়ের ভূমিকা!
ফলে, বলিউড এখন তাকিয়ে আছে দীপিকার দিকে! না জানি এবার কী হতে চলেছে তাঁর সঙ্গে! সলমনের বাহুবন্ধনে ধরা দিলেও তিনি রক্ষা পাবেন কি না- এটাই এখন বলিউডের ছোট্ট ডিজ্ঞাসা!

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ