BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৭  সোমবার ২১ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

ব্রকোলি নিয়ে অভিষেক-ঐশ্বর্যের কাজিয়া, মন্তব্য করে বসলেন দীপিকা

Published by: Sangbad Pratidin Digital |    Posted: June 1, 2018 8:11 pm|    Updated: September 10, 2020 1:38 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এক সবজি। তা নিয়েই তোলপাড় বচ্চন পরিবারের অন্দরমহল। স্বামী-স্ত্রীর কাজিয়া চরমে। সোশ্যাল মিডিয়াতেও তার আঁচ পৌঁছেছে। স্ত্রী ঐশ্বর্যের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন অভিষেক বচ্চন। সোশ্যাল মিডিয়ায় প্রশ্নও তুলেছেন। বিষয়টি নিয়ে তরজা তুঙ্গে। এর মধ্যেই আগুনে ঘৃতাহুতি দিলেন দীপিকা পাড়ুকোন। তাঁর মন্তব্যে আরও বেশি বিপাকে পড়লেন জুনিয়র বচ্চন।

যাবতীয় বিতর্কের কেন্দ্রবিন্দুতে ব্রকোলি। স্বাস্থ্যকর সবজি। কিন্তু বেশিরভাগ মানুষই এর স্বাদ পছন্দ করেন না। পছন্দ করেন না অভিষেক বচ্চনও। তাও আবার রোজ রোজ এ জিনিস খেতে কাহাতক ভাল লাগে! বিরক্তি সোশ্যাল মিডিয়ায় জানিয়ে ফেলেন জুনিয়র এবি। প্রশ্ন করেন, কে পছন্দ করে ব্রকোলি? এমন একটা জিনিস কার পছন্দ হতে পারে?

 

[মুক্তি পেল সৃজিতের ‘উমা’, কেমন হল দেবীর এই অকালবোধন?]

স্বামীর পোস্ট চোখে পড়ে ঐশ্বর্যের। সোশ্যাল মিডিয়ায় তিনি অবশ্য এ নিয়ে কোনও প্রতিক্রিয়া দেননি। কিন্তু অভিষেকের খাবার পাতে মন্তব্যের প্রতিফলন দেখা যায়। ব্রকোলিই ফের স্বামীর পাতে পরিবেশ করেন প্রাক্তন বিশ্বসুন্দরী। ব্রকোলির বদনাম করার ফল কী হতে পারে? তাও ফের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন অভিষেক।

 

[সলমন খানকে পেটালে ২ লক্ষ টাকার ইনাম ঘোষণা হিন্দু সংগঠনের নেতার]

স্বামী-স্ত্রীর এই কাজিয়ার মধ্যেই পাঁচফোড়ন হয়ে ঢুকে পড়েন দীপিকা পাড়ুকোন। আগ বাড়িয়ে অভিষেকের আগের মন্তব্যের জবাব দিয়ে বসেছেন তিনি। জানিয়েছেন, তিনি ব্রকোলি খেতে অত্যন্ত পছন্দ করেন।

মনে করা হচ্ছে, অমিতাভ বচ্চনের ‘পিকু’র এহেন মন্তব্যে অভিষেকের বিপদ আরও বেড়ে গেল। এবার ঘনঘন তাঁর পাতে অপছন্দের সবজিই পড়তে শুরু করবে।

[মেয়ের সঙ্গে তোলা এ ছবি নাকি ‘অশ্লীল’! নেটদুনিয়ায় কটাক্ষের শিকার আমির]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement