১৯ অগ্রহায়ণ  ১৪২৮  সোমবার ৬ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

স্বামী-পুত্র ভরা সংসার চান দীপিকা, তবে কি বিয়ের খবর পাকা?

Published by: Sangbad Pratidin Digital |    Posted: July 1, 2018 8:01 pm|    Updated: July 1, 2018 8:01 pm

Deepika Padukone Says 'I Want To Have Kids'

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দীপিকা পাড়ুকোন ও রণবীর সিংয়ের মধ্যে সম্পর্কের খবর বহুদিন থেকেই বাতাসে ভাসছে। বিয়ের খবরের গুঞ্জন শোনা যাচ্ছে বলিউডের ইতিউতি। এমন সময়ই দীপিকা পাড়ুকোন এমন একটি মন্তব্য করে বসলেন যার ফলে ফের উসকে উঠল গসিপ।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে দীপিকা বলেছেন, তিনি সন্তানের মা হতে চান। তিনিও চান তাঁর স্বামী পুত্র-সহ ভরা সংসার থাকুক। তাঁর বাবা মা তাঁর কাছে আদর্শ। তিনিও তাঁদের মতোই নিজের একটি সংসার চান। “অবশ্যই। আমিও ছেলেমেয়ে চাই।” বলেছেন দীপিকা।

রাশিয়া-স্পেন ম্যাচে যতবার গোল হবে ততবার ‘দুষ্টু’ উপহার পুনমের ]

শোনা যাচ্ছে, এবছরের শেষের দিকে নাকি বিয়ে করবেন দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং। নভেম্বর মাসের ১০ তারিখেই নাকি গাঁটছড়া বাঁধতে চলেছেন বলিউডের বাজিরাও মস্তানি। বিয়ে সম্ভবত হতে চলেছে বেঙ্গালুরু বা ইটালিতে। তবে পাড়ুকোন বা সিং পরিবারের তরফ থেকে এখনও কিছু জানানো হয়নি। নিজেদের সম্পর্কের কথা প্রত্যক্ষভাবে কোনওদিন খোলসা করেননি দীপিকা বা রণবীরও। কিন্তু তাতে কী? প্রকাশ্যে হাত ধরে তাঁদের দেখা গিয়েছে। কিছুদিন আগে নিজের একটি ছবি পোস্ট করেছিলেন রণবীর। ইনস্টাগ্রামে সে ছবিতে দীপিকা লেখেন ‘Mine!!!’। নায়িকার এ প্রতিক্রিয়ায় শোরগোল পড়ে যায় নেটদুনিয়ায়। কমেডিয়ান মল্লিকা দুয়া পর্যন্ত রণবীরকে ‘জিজু’ বলে সম্বোধন করেন।

যে ব্যোমকেশ নেই বইয়ের পাতায়, সিনেমায় সে কোন সত্যের সন্ধানে? ]

তবে নভেম্বরেই যে এই দুটি বিয়ের পিংড়িতে বসতে পারেন, তেমন সম্বাবনা জোরালো। এর আগে একবার শোনা গিয়েছিল নভেম্বর মাসের ১৯ তারিখ বিয়ের পিঁড়িতে বসবেন দু’জনে। এও শোনা যাচ্ছিল, মুম্বইতেই বিয়ে সারবেন তাঁরা। দুই পরিবার ইতিমধ্যেই আয়োজন শুরু করে দিয়েছে। ক’দিন আগেই আবার দীপিকাকে মায়ের সঙ্গে এক জুয়েলারি শপে যেতে দেখা গিয়েছিল। শোনা গিয়েছিল, সিং-পাড়ুকোন পরিবারের বিয়ের শপিং শুরু হয়ে গিয়েছে।

প্রেম পরিণতি পাবে কিনা, তা নিয়ে দ্বন্দ্ব এখনও কাটেনি। তার জন্য অপেক্ষা করতে হবে নভেম্বর পর্যন্ত। কারণ রণবীর বা দীপিকা, দু’জনেই এখন বিয়ে নিয়ে স্পিকটি নয়। চুপ দু’জনের পরিবারও।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে