৬ শ্রাবণ  ১৪২৬  সোমবার ২২ জুলাই ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo বিলেতে বিশ্বযুদ্ধ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার
বিলেতে বিশ্বযুদ্ধ

৬ শ্রাবণ  ১৪২৬  সোমবার ২২ জুলাই ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিতর্ক নিত্যসঙ্গী হয়ে উঠেছে দীপিকা পাড়ুকোনের। একদিকে ‘পদ্মাবতী’র মুক্তি নিয়ে অনিশ্চয়তা। অন্যদিকে সুব্রমহ্মণ্যম স্বামীর কটাক্ষ। তবে নিজেকে নিয়ে বেশ আত্মবিশ্বাসী নায়িকা। এই কারণেই তিনি জোর গলায় বলতে পেরেছেন ‘পদ্মাবতী’র মুক্তি কেউ আটকাতে পারবে না। নির্দিষ্ট সময়ই তা মুক্তি পাবে। আর সিনেপ্রেমী দর্শকদের মন জয় করবে। তবে নিজের সাম্প্রতিক অবতারে নেটদুনিয়ার একাংশের মন পেলেন না অভিনেত্রী। পোশাকের জন্য নিন্দার পাত্রী হতে হল তাঁকে।

[অফিসিয়াল পোস্টারে রহস্য উসকে দিয়ে ‘আসছে আবার শবর’]

কী এমন পরেছেন নায়িকা?  সম্প্রতি GQ ম্যাগাজিনের একটি অনুষ্ঠানে অংশ নেওয়ার জন্য ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়ের তৈরি করা একটি শাড়ি পরেছিলেন নায়িকা। তাতে অবশ্য আপত্তি নেই নেটিজেনদের একাংশের। আপত্তি তাঁরা তুলেছেন দীপিকার ব্লাউজ নিয়ে। কালো রঙের ব্লাউজটির সামনে ডিপ কাট রয়েছে। এর ফলে নায়িকার বক্ষ বিভাজিকা সুস্পষ্ট হয়ে উঠেছে।

 

এর জন্যই নায়িকাকে কাঠগড়ায় দাঁড় করানো হয়েছে। কেউ কেউ একে ফ্যাশন ডিজাস্টার আখ্যা দিয়েছেন। কেউ কেউ আবার নায়িকাকে ভারতীয় সংস্কৃতির কথা মনে করিয়ে দিয়েছেন। অবশ্য অনেকে নায়িকার এই অবতারের প্রশংসাও করেছেন। নিন্দুকদেরও একহাত নিয়েছেন তাঁরা। এই প্রথম নয় এর আগেও দীপিকাকে নেটিজেনদের রোষের মুখে পড়তে হয়েছে। ‘পদ্মাবতী’র শুটিংয়ের পর বন্ধুদের নিয়ে পার্টি করছিলেন দীপিকা। তাতে প্রাক্তন প্রেমিক রণবীর কাপুরের ভাই আদার জৈনও ছিলেন। পার্টির একটি ছবিতে দেখা যায় দীপিকাকে চুমু খাচ্ছেন আদার।

Thank you for a blurry evening, love you always!! ❤️ @deepikapadukone #aboutlastnight

A post shared by Aadar Jain (@aadarjain) on

এতেই নেটদুনিয়ায় সমালোচনার মুখে পড়েন অভিনেত্রী। তবে বরাবরই সমালোচনার জবাব চুপ থেকেই দিয়েছেন দীপিকা। এবারও তাই করেছেন অভিনেত্রী। এখন ‘পদ্মাবতী’র প্রচার নিয়েই ব্যস্ত আছেন নায়িকা।

[‘পদ্মাবতী’ জট কাটাতে বনশালিকে আজব পরামর্শ এই লেখিকার]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং