ad
ad

এবার মাদাম তুসোর মিউজিয়ামে বসছে দীপিকার মোমের মূর্তি

লন্ডন, দিল্লি দুই জায়গাতেই রাখা হবে মূর্তি।

Deepika Padukone to get wax statue in Madame Tussauds, London
Published by: Sangbad Pratidin Digital
  • Posted:July 23, 2018 8:44 pm
  • Updated:July 23, 2018 8:44 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অমিতাভ বচ্চন, ঐশ্বর্য রাই থেকে মধুবালা সকলেরই রয়েছেন। কিছুদিন আগে আবার বাহুবলী প্রভাসের মূর্তিও তৈরি হয়েছে। কিছুদিন আগেই এ সম্মান পেয়েছেন বিরাট কোহলি, অনুষ্কা শর্মাও। কিন্তু এতদিন তিনি ছিলেন অধরা। আর নয়, এবার মাদাম তুসোর মিউজিয়ামে ধরা দিতে চলেছেন বলিউডের ‘মস্তানি’ দীপিকা পাড়ুকোন। এবার মিউজিয়ামে গেলে তাঁর মোমের মূর্তি দেখতে পাবেন দর্শকরা।

[স্বজনপোষণ নিয়ে অকপট আলিয়া, জানালেন অভিজ্ঞতার কথা]

সুখবরটি দীপিকা নিজেই শেয়ার করেছেন ইনস্টাগ্রাম প্রোফাইলে। দেখা যাচ্ছে, দীপিকার মাপ নিতে ব্যস্ত মাদাম তুসোর কর্মীরা। জানা গিয়েছে, লন্ডন ও দিল্লি দুই মিউজিয়ামেই বসবে দীপিকার মোমের মূর্তি। এর জন্য নায়িকার প্রায় ২০০ রকমের মাপ নেওয়া হয়েছে। হাসিমুখেই মূর্তির জন্য মাপ দিয়েছেন রানি ‘পদ্মাবতী’। নিজের মূর্তি দেখার জন্য মুখিয়ে রয়েছেন তিনি।

 

 

It’s all about the details 🤔😁

A post shared by Deepika Padukone (@deepikapadukone) on

[ফের পর্দায় ‘কসৌটি জিন্দেগি কি’, অনুরাগ ও প্রেরণার চরিত্রে কারা?]

প্রসঙ্গত, কিছুদিন আগেই অনুষ্কা শর্মা এই সম্মানের অধিকারী হন। তাঁর মূর্তি বসবে সিঙ্গাপুরের মাদাম তুসোর মিউজিয়ামে। তবে তাঁর মূর্তিতে একটি বিশেষ বিষয় থাকছে। জানা গিয়েছে, কথা বলতে পারবে অনুষ্কার মূর্তি। দেশ-বিদেশের বহু তারকার মূর্তিই মাদাম তুসোর মিউজিয়ামে রয়েছে। কিন্তু অনুষ্কার মতো মূর্তি বিরল। খুব কম তারকা এই সম্মান পান। অবশ্য দীপিকার সম্মানও কোনও অংশে কম নয়। কারণ এক নয় দুই জায়গায় বসবে নায়িকার মূর্তি।

 

 

✈ #London

A post shared by Deepika Padukone (@deepikapadukone) on

[‘রাবণ’-এর ফের বড়পর্দায় একসঙ্গে ঐশ্বর্য-অভিষেক, চূড়ান্ত ছবির নামও]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ