১ কার্তিক  ১৪২৮  মঙ্গলবার ১৯ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

বড়পর্দায় এবার সুপারহিরোর চরিত্রে দীপিকা!

Published by: Sangbad Pratidin Digital |    Posted: May 25, 2018 7:44 pm|    Updated: May 25, 2018 7:44 pm

 Deepika Padukone to recreate Wonder Woman in Hollywood venture

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তাঁর অভিনয়, রূপ ও স্টাইলের জাদুতে মোহিত দেশ-সহ বিশ্বের নানান প্রান্তে ছড়িয়ে থাকা অসংখ্য বলিউডি ভক্ত। বলিউড ছাড়িয়ে এখন তাঁর খ্যাতি ছড়িয়ে পড়েছে হলিউডে। তিনি কখনও রামের লীলা তো কখনও বাজিরাও-এর মস্তানি আবার কখনও পদ্মাবতী। বলিউডের অন্যতম সেরা অভিনেত্রী দীপিকা পাড়ুকোনকেই হয়তো এবার দেখা যাবে বিখ্যাত হলিউড মুভি ‘ওয়ান্ডার উওম্যান’-এর ন্যায় একটি সুপারহিরোর চরিত্রে। রা-ওয়ান, কৃষের মতো সিনেমাতে পুরুষ সুপারহিরো দেখা গেলেও মহিলা সুপারহিরো এখনও আসেনি বলিউডে। এবার সেই রেওয়াজই ভাঙতে চলেছেন ডিম্পল কুইন দীপিকা।

[কেমন হল পরি পিসি ও ঘোঁতনের ‘রেনবো জেলি’র স্বাদ?]

এখনও পর্যন্ত যা খবর, তাতে ছবিটি হতে চলেছে সায়েন্স-ফিকশন। সেখানে দীপিকা পাড়ুকোনের চরিত্রকে ভাবা হয়েছে ওয়ান্ডার উওম্যানের চরিত্রের ন্যায়। বোঝাই যাচ্ছে উওম্যান সেন্ট্রিক এই সিনেমায় দীপিকা হয়ে উঠবেন সুপারহিরো। সিনেমাটি কে তৈরি করবেন, দিপীকা ছাড়া আর কে কে থাকবেন? সবকিছুই রাখা হচ্ছে চূড়ান্ত গোপন। তবে সূত্র মারফৎ জানা গিয়েছে, ছবিটির আনুমানিক খরচ ধরা হয়েছে প্রায় তিনশো কোটি টাকা। দীপিকা পাড়ুকোনের টিমের সঙ্গে প্রায় প্রত্যেকদিনই কথাবার্তা চালাচ্ছেন ছবিটির নির্মাতারা। যেহেতু দীপিকা হবেন সুপারহিরো, তাই প্রবল শারীরিক কসরত করতে হচ্ছে তাঁকে।

[ফিটনেস চ্যালেঞ্জের ভিডিও আপলোড করে বিপাকে হৃতিক, মুম্বই পুলিশে নালিশ]

সম্প্রতি, কান ফিল্ম ফেস্টিভ্যালের গালা ইভেন্টে সকলের মন জয় করেছেন এই বলিউড সুন্দরী। রেড কার্পেটে তাঁর মনমোহিনী রূপ নজর কেড়েছে বিশ্ব সংবাদমাধ্যমের। এছাড়া পরিচালক বিশাল ভরদ্বাজের সঙ্গে একটি সিনেমায় বর্তমানে কাজ করছেন দীপিকা পাড়ুকোন। তিনি ছাড়াও সিনেমাটিতে রয়েছেন ইরফান খান। তাঁর শরীর খারাপের জন্যই কিছুটা দেরি হচ্ছে কাজটি শেষ হতে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement