BREAKING NEWS

০৯ জ্যৈষ্ঠ  ১৪২৯  বুধবার ২৫ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

চলতি বছরই বাজবে বিয়ের সানাই! গাঁটছড়া বাঁধছেন রণবীর-দীপিকা?

Published by: Sangbad Pratidin Digital |    Posted: March 31, 2018 9:13 pm|    Updated: March 31, 2018 9:13 pm

Deepika Padukone To Tie Knot With Ranveer Singh!

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অনেকদিন ধরেই চলছে জল্পনা। খবর এখনও নিশ্চিত না হলেও সেই জল্পনা ফের উসকে গেল শনিবার। কী, না রণবীর-দীপিকার চার হাত সত্যিই এক হতে চলেছে। তাও আবার চলতি বছরই। সব ঠিকঠাক থাকলে এ বছরের সেপ্টেম্বর থেকে ডিসেম্বরের মধ্যেই বিয়ের পিঁড়িতে বসবেন বলিউডের সুপারস্টার জুটি। অর্থাৎ রিলের পর রিয়েল লাইফেও অটুট হতে চলেছে তাঁদের গাঁটছড়া।

[নারী চরিত্রের এ ‘ধারাস্নান’ আন্তরিক ও সৎ প্রচেষ্টা]

তবে জল্পনা যতই তুঙ্গে উঠুক, সরাসরি কখনও নিজেদের সম্পর্কে কথা বলেননি রণবীর বা দীপিকা। অবশ্য প্রকাশ্যে একে-অন্যের হাত ধরতেও দ্বিধা করেননি। এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, এবার নাকি সত্যিই বিয়েটা সেরে ফেলতে চলেছেন বলিউডের বাজিরাও-মস্তানি। আগেই শোনা গিয়েছিল, বিরুষ্কার পথেই হাঁটতে পারেন তাঁরা। মানে ফ্যানদের ভিড়ের আড়ালে ডেস্টিনেশন ওয়েডিং-ই করতে চলেছে এই সেলিব্রিটি জুটি। কিন্তু কোথায়? শোনা যাচ্ছে, দীপিকা ও রণবীর দু’জনেরই সমুদ্র সৈকত বেশ পছন্দের। তাই বিচ ওয়েডিংয়ের দিকে ঝুঁকতে পারেন যুগল। দীপিকার জন্মদিনও নাকি দুজনে একসঙ্গে সমুদ্র সৈকতেই কাটিয়েছিলেন। গার্লফ্রেন্ডকে দামী উপহারও দিয়েছিলেন বলিউডের খিলজি। কিন্তু তাঁরা কিছুতেই নিজেদের বিয়ের কথা প্রকাশ্যে বলতে রাজি নন। আসলে তাঁরা ভালই জানেন, এ খবর চাউর হতেই কৌতূহলীদের প্রশ্নের লাইন পড়বে। আর কোনওভাবেই সে সব এড়ানো যাবে না। তাই হয়তো ছাদনাতলায় যাওয়ার আগে পর্যন্ত বিরাট-অনুষ্কার মতোই পুরো বিষয়টা গোপন রাখতে চাইছেন।

[বলিউডের ‘ভাইজান’কে টক্কর দিচ্ছে টলিউডের ‘ভুটু ভাইজান’]

তবে রণবীর-দীপিকার পরিবারের মধ্যে সম্পর্ক বেশ ভালই। ‘পদ্মাবত’ মুক্তি পাওয়ার পর দুই পরিবারের মধ্যে বিয়ের দিনক্ষণ নিয়ে আলোচনাও নাকি হয়ে গিয়েছে। রণবীরের পরিবার যেমন দীপিকাকে পছন্দ করে, তেমনই দীপিকার পরিবারও মেয়ের এই মনের মানুষটিকে ভালভাবেই মেনে নিয়েছে। আর দু’দিকেই নাকি প্রস্তুতি শুরু হয়ে গিয়েছে। পরিবার-বন্ধু ও আত্মীয়দের নিয়েই সাধারণভাবে বিয়েটা সারতে চান দীপ-বীর। তারপর দু’টি বড় রিসেপশনের আয়োজন হবে। একটি অবশ্যই মুম্বইতে। অন্যটি দীপিকার নিজের শহর বেঙ্গালুরুতে। তবে এ জল্পনা ঠিক কতটা সত্যি, তা জানার জন্য আর কয়েকটা মাস অপেক্ষা করতেই হবে দীপিকা-রণবীরের অনুগামীদের।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে