২৩  শ্রাবণ  ১৪২৯  বুধবার ১০ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বিয়ের তারিখ নিয়েও রেষারেষি প্রিয়াঙ্কা-দীপিকার? গুঞ্জন বি-টাউনে

Published by: Sayani Sen |    Posted: October 24, 2018 3:03 pm|    Updated: October 24, 2018 3:03 pm

Deepika Padukone’s reception date clashes with Priyanka-Nick wedding

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দিন দুয়েক আগে ইনস্টাগ্রামে ঘটা করেই বিয়ের তারিখ জানিয়েছিলেন দীপ-বীর। অর্থাৎ দীপিকা পাডুকোন এবং রণবীর সিং। কিন্তু এই ঘোষণার পরপরই নিকাঙ্কাকে নিয়ে জল্পনা শুরু। নিকাঙ্কা অর্থাৎ নিক-প্রিয়াঙ্কা। সদ্য সোশ্যাল মিডিয়ায় দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিং ঘোষণা করেছেন, আগামী ১৪ এবং ১৫ নভেম্বর তাঁদের বিয়ের অনুষ্ঠান। শোনা যাচ্ছে, ইতালির লেক কোমোর এক প্রাচীন প্রাসাদে বসবে এই বিয়ের আসর। ইতালি থেকে ফিরে এসে নবদম্পতি মুম্বইয়ে বিলাসহুল গ্র্যান্ড হায়াত হোটেলে রিসেপশন পার্টির আয়োজন করছেন ১ ডিসেম্বর। সেই পার্টিতে বলিউডের সকলেই থাকবেন বলে জানা গিয়েছে। তবে ইতালির বিয়ের অনুষ্ঠানে অর্জুন কাপুর এবং সঞ্জয়লীলা বানশালি উপস্থিত থাকবেন। ইংরেজি ম্যাগাজিন ফিল্মফেয়ার সূত্রে খবর, “২ ডিসেম্বর যোধপুরের উমেদ ভবনে বিয়ে করছেন নিক জোনাস এবং প্রিয়াঙ্কা চোপড়া। আর সেই উদ্দেশ্যে ৩০ নভেম্বর থেকেই উমেদ ভবনে উৎসব শুরু হয়ে যাবে।” 

[জানেন ১৫ নভেম্বর দিনটিকেই কেন বিয়ের জন্য বেছে নিলেন রণ-দীপ?]

আরও একটি ইংরেজি দৈনিকের খবর অনুযায়ী, নিকাঙ্কার বিয়েতে ইতিমধ্যেই ২০০ অতিথিকে নিমন্ত্রণ করা হয়েছে। উমেদ ভবনের বিয়ের অনুষ্ঠানের পর নিকাঙ্কা উড়ে যাবেন নিউ ইয়র্ক। কিন্তু হঠাৎই এই দিনগুলোই কেন বিয়ের জন্য বেছে নিল হবু দম্পতিরা? দীপিকা-রণবীর ঘনিষ্ঠ ইন্ডাস্ট্রির একটা অংশের মত, ১৫ নভেম্বর এই জুটির জীবনে খুব গুরুত্বপূর্ণ হয়ে ওঠে ২০১৩ থেকে। ওই বছরই মুক্তি পেয়েছিল জুটি হিসেবে তাঁদের প্রথম ছবি ‘গোলিও কি রাসলীলা রামলীলা’।

[‘রণবীরের সঙ্গে থাকা সহজ নয়! দীপিকাকে কুর্নিশ’]

শুধু তাই নয়, ওই ছবির শুটিং থেকেই তাঁরা ডেট করছেন বলে বলিউডে গুঞ্জন। পরে ‘পদ্মাবত’-এর সেটে দু’জনের ঘনিষ্ঠতা আরও বাড়ে। তার পরই নাকি বিয়ের সিদ্ধান্ত নেন তাঁরা। ফলে ১৫ নভেম্বর তাঁদের কাছে গুরুত্বপূর্ণ। সে কারণেই নাকি এই দিনটিতেই বিয়ে করতে চান তাঁরা। যদিও রণবীর বা দীপিকা এ বিষয়ে এখনও পর্যন্ত প্রকাশ্যে মুখ খোলেননি। যোধপুরে বিয়ে প্রসঙ্গে প্রিয়াঙ্কা জানিয়েছেন, ভারতীয় সংস্কৃতি এবং কৃষ্টি নিয়ে নিকের বিশেষ আগ্রহ রয়েছে। সেজন্য যোধপুরের উমেদ ভবনের থেকে ভাল জায়গা আর হতেই পারে না।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে