BREAKING NEWS

১০ মাঘ  ১৪২৮  সোমবার ২৪ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

গার্লফ্রেন্ড-এর জন্য ছবি প্রযোজনায় দেব!

Published by: Sangbad Pratidin Digital |    Posted: September 29, 2016 3:54 pm|    Updated: September 29, 2016 3:54 pm

Dev Gears Up To Launch His 'Girlfriend'

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বান্ধবীর জন্য পুরুষমানুষে কী না করে! চাঁদ-তারা এনে দেওয়ার দাবি করে, এমনকী বুকের রক্ত দিয়ে চিঠিও লিখে থাকে! সেই জায়গায় দাঁড়িয়ে মনের মানুষের জন্য একটা ছবি প্রযোজনা করতে পারবেন না দেব?
সেই রকমই অন্তত কানাঘুষো শোনা যাচ্ছে টলিপাড়ার অন্দরমহলে। দেব তাঁর বান্ধবী রুক্মিণী মৈত্রকে এবার ছবিতে নামাচ্ছেন। সেই জন্যই টলিপাড়ার কোনও পরিচালকের উপর ভরসা না রেখে নিজেই হাত দিচ্ছেন ছবি প্রযোজনায়।
তবে, নায়কের ঘনিষ্ঠ মহল বলছে অন্য কথা। দেব না কি অনেক দিন ধরেই ছবি প্রযোজনার কথা ভাবছিলেন। এবার সিদ্ধান্তটা নিয়ে ফেললেন, এই যা!
তার সঙ্গেই আরও একটা সিদ্ধান্ত নিয়েছেন নায়ক। নিজের প্রণয়পর্বটা আর লুকিয়ে না রাখার! সেই জন্যই এবার ছবির মাধ্যমে, টলিপাড়ার নতুন নায়িকা হিসেবে রুক্মিণী মৈত্রর সঙ্গে সবার পরিচয় করিয়ে দিচ্ছেন তিনি।
আর, রুক্মিণী? তাঁর এ ব্যাপারে বক্তব্য কী? এত দিন ধরে মডেলিংয়ের জগতে নিজের একটা জায়গা করে নিয়েছেন তিনি। এবার সেই পরিচিত বৃত্তের বাইরে পা রাখতে কেমন লাগছে তাঁর?
দেব বা রুক্মিণী- দু’জনের কেউই আপাতত মুখ খুলতে চাইছেন না ব্যাপারটাকে নিয়ে। সব কিছু ঠিকঠাক হয়ে যাওয়ার পরেই তাঁরা দু’জনে সাংবাদিক বৈঠক ডাকবেন, এমনটাই খবর!
তা, ছবির নায়িকা তো ঠিক! প্রযোজকও! কিন্তু, ছবিটা বানাবেন কে?
জানা গিয়েছে, দেব এ ব্যাপারে ভরসা করেছেন তাঁর পুরনো বন্ধু রাজ চক্রবর্তীকেই! রাজ চক্রবর্তীর ছবির সূত্রে টলিপাড়ায় মিমি চক্রবর্তী, প্রিয়াঙ্কা, কৌশানীর মতো অনেক নায়িকাই জনপ্রিয় হয়েছেন। সেই জন্যেই এই সিদ্ধান্ত!
আর ছবির নায়ক? গার্লফ্রেন্ডের বিপরীতে পর্দায় হলেও কাউকে কি জায়গা ছাড়ছেন দেব? না কি তিনিই এই ছবির নায়ক?
দেখা যাক! সে খবরও জানা যাবে সময় হলেই!

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে