BREAKING NEWS

৩ মাঘ  ১৪২৮  সোমবার ১৭ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

শুভশ্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে বিপাকে পড়লেন দেব!

Published by: Sangbad Pratidin Digital |    Posted: November 3, 2016 6:12 pm|    Updated: November 3, 2016 6:12 pm

Dev Wished Subhashree In Her Birthday, What Happened After That?

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আজ শুভ জন্মদিন! মানে, শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের জন্মদিন। এক সময়ে যখন সম্পর্ক ছিল, দিনটিও বিশেষ ছিল দেবের কাছে। এখন সম্পর্ক ফুরিয়ে গিয়েছে ঠিকই! তা বলে, দিনটি যে দেব ভুলে গিয়েছেন- তেমনটা কিন্তু নয়। তাই নিজের ফেসবুকের পাতায় শুভশ্রীকে জন্মদিনের বিশেষ শুভেচ্ছা জানালেন নায়ক।
এবং, বিপত্তিটাও শুরু হল সেখান থেকেই!
আসলে, এক সময়ে তো আর দেব এবং শুভশ্রীর সম্পর্কটা খুব একটা সহজ ছিল না। সেটা সদ্য সম্পর্ক ভাঙার পরের সময়টুকু! তখন দেব শুভশ্রীকে এড়িয়ে চলছেন, শুভশ্রীও দেবের মুখ দেখতে চাইছেন না। এভাবেই সময় বয়ে গেল নিজের খাতে। এবং, সম্পর্ক কিছুটা স্বাভাবিক হওয়ার পর দুই তারকাকে এক ফ্রেমে বাঁধলেন পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায়। ‘ধূমকেতু’ ছবিতে।

বলাই বাহুল্য, সেই ছবির শুটিং করতে গিয়ে নতুন করে পরস্পরের কাছে এসে পড়েছেন দেব এবং শুভশ্রী। সেই জায়গা থেকেই অনেক দিন পরে শুভশ্রীকে দেবের এমন খোলাখুলি জন্মদিনের শুভেচ্ছা জানানো। কিন্তু, দেখা গেল, দেবের ভক্তরা ব্যাপারটা মোটেই সোজা ভাবে নিচ্ছেন না। বিস্তর জলঘোলা শুরু হয়েছে প্রাক্তনকে দেবের এই শুভেচ্ছা জানানো নিয়ে।
কী বলছেন দেব-ভক্তরা?
একজন সরাসরি বলেই ফেলেছেন, দেব খুবই মহান মনের মানুষ! যে মেয়ে একসময় তাঁর নামে যা খুশি বলেছেন, তাঁকেই কি না জন্মদিনের শুভেচ্ছা জানালেন তিনি! এর পরেই ফেসবুকের পোস্ট ধারণ করল এক দাঙ্গার চেহারা। শুভশ্রীর ভক্তরাই বা ছাড়বেন কেন! তাঁরাও প্রতিবাদ শুরু করলেন ওই পোস্টের নিচে।
এমন কথাও অবশ্য শোনা গিয়েছে, দেব তাঁর হবু গিন্নিকে শুভেচ্ছা জানিয়েছেন। অতএব, কী যায় আসে!
কথাটা কি সত্যি? দেখা যাক, ব্যাপারটা কোন দিকে যায়!

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে