BREAKING NEWS

৫ মাঘ  ১৪২৮  বুধবার ১৯ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

হা ঈশ্বর! মদ খেয়ে রণবীরের সঙ্গে এ কী করলেন সঞ্জয় দত্ত!

Published by: Sangbad Pratidin Digital |    Posted: December 2, 2016 8:08 pm|    Updated: December 2, 2016 8:08 pm

Did Sanjay Dutt Get Drunk And Abuse Ranbir Kapoor At A Party?

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এতদিন পর্যন্ত তিনি রণবীর কাপুরের প্রশংসা করে এসেছেন অকুণ্ঠে। বলে বেরিয়েছেন জনে জনে- তাঁর বায়োপিকে রণবীর কাপুরই সঠিক নির্বাচন! রণবীর কাপুর যেভাবে বড়পর্দায় জীবন্ত করে তুলছেন তাঁকে, তার তুলনা নেই! কিন্তু এসবের পরে সম্প্রতি রণবীরের সঙ্গে যা করলেন সঞ্জয় দত্ত, তাতে থ’ হয়ে যেতে হয়!
সম্প্রতি নিজের বাড়িতে রাজকুমার হিরানি, রণবীর কাপুর আর ডেভিড ধাওয়ানকে খেতে ডেকেছিলেন সঞ্জয়। তাঁরা যখন পৌঁছন সঞ্জয়ের বাড়িতে, তখন সব কিছু ঠিকঠাকই ছিল। ঠিক ছিল সব কিছু, যখন বোতল খোলা হল, তখনও! কিন্তু পেটে কয়েক পাত্র যাওয়ার পরেই অন্য মূর্তি ধরলেন সঞ্জয়! প্রথমে জড়িয়ে ধরলেন রণবীরকে! তার পর?
নেশার ঝোঁকে বললেন সঞ্জয়, তিনি রণবীরকে নিয়ে একটা ছবি বানাতে চান! এটা ভাল কথা! কাজেই রণবীরের আপত্তির কোনও কারণ ছিল না! তাই তিনি একটু জানতে চান ছবিটা সম্পর্কে। এবং সেখানেই ভুল করেন নায়ক! কী করেই বা বুঝবেন তিনি- সঞ্জয় এখন আছেন রীতিমতো নেশার ঘোরে! শুধু তাই নয়, তাঁর আসল উদ্দেশ্য রণবীরকে বকাঝকা করা!
যাই হোক, প্রথমটায় কিন্তু সঞ্জয় বেশ শান্তভাবেই রণবীরের প্রশ্নের উত্তর দেন। জানান, তিনি ছবিটার নাম ভেবেছেন লাড্ডু! এবং বলেই চলেন সঞ্জয়, “তার পরের ছবিটার নাম হবে অমৃতি, তার পরেরটা জিলিপি, তারও পরেরটার নাম পেঁড়া! আমি কাল রাতেই টিভিতে বরফি দেখেছি! অত জঘন্য অভিনয় তুমি করলে কী করে ভাই? আর এরাই বা কেমন! আমার বায়োপিকে অভিনয়ের জন্য নির্বাচন করল তোমাকে!” সঙ্গে খানকতক বাছা বাছা গালাগালিও দিতে ভোলেননি সঞ্জয়!
বেশ অদ্ভুত ব্যাপার, তাই না? বাড়িতে অতিথিকে ডেকে কি কেউ এরকম করেন? আপনার কী মনে হয়?

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে