BREAKING NEWS

১৩ মাঘ  ১৪২৮  বৃহস্পতিবার ২৭ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

হুমকির মুখে দিলীপ কুমার, মোদির দ্বারস্থ স্ত্রী সায়রা

Published by: Bishakha Pal |    Posted: December 17, 2018 10:18 am|    Updated: December 17, 2018 4:45 pm

Dilip Kumar approaches PM Modi

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জমির দখল নিয়ে হুমকি দেওয়া হচ্ছে ৯৬ বছরের অভিনেতা দিলীপ কুমারকে। জেল থেকে ছাড়া পাওয়া এক জমি মাফিয়া গায়ের জোরে, ভয় দেখিয়ে জবরদখলের চেষ্টা করছে তাঁর পালি হিলের বাংলোর একটি অংশ। অভিযোগ স্ত্রী সায়রা বানুর। সোশ্যাল নেটওয়ার্কে ঘটনাটি জানিয়ে একটি পোস্ট করে এব্যাপারে দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির হস্তক্ষেপ দাবি করেছেন তিনি।

রবিবার দিলীপ কুমারের টুইটার অ্যাকাউন্টে ওই টুইট করা হয়েছে। যাতে স্পষ্ট জানানো হয়েছে, “প্রধানমন্ত্রীকে সায়রা বানুর অনুরোধ: জমি মাফিয়া সমীর ভোজওয়ানি জেল থেকে ছাড়া পেয়েছে এবং ৯৬ বছরের অভিনেতাকে অর্থ আর গায়ের জোর দেখিয়ে হুমকি দিচ্ছে। আমরা অবিলম্বে আপনার সঙ্গে এব্যাপারে মুম্বইয়ে দেখা করতে চাইছি।”

বিয়ে করছেন? মুখ খুললেন পরিণীতি ]

সায়রা বানু আরও জানান, মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়নবিশ এব্যাপারে তাঁদের সাহায্য করার প্রতিশ্রুতি দিলেও শেষপর্যন্ত তাঁরা কোনওরকম সাহায্য পাননি। “সরকার যাঁকে পদ্মবিভূষণে সম্মানিত করেছে, তাঁকে প্রয়োজনে সাহায্য না করায় অভিনেতা প্রতারিত অনুভব করছেন।” বলেও সায়রা জানিয়েছেন ওই টুইটে।  

আবাসন ব্যবসায় যুক্ত সমীর ভোজওয়ানির বিরুদ্ধে চলতি বছরের শুরুতেই মামলা দায়ের করেছিলেন সায়রা বানু। এরপর জানুয়ারিতেই মুম্বই পুলিশের অর্থনৈতিক অপরাধ দমন বিভাগ (ইওডব্লু) প্রতারণার মামলা দায়ের করে ভোজওয়ানির বিরুদ্ধে। দিলীপ কুমারের বাংলোর জমি দখলের অভিযোগের জেরেই দায়ের হয় ওই মামলা। পরে পুলিশ জানায়, ভোজওয়ানি বাংলোর কোনও জাল দলিল বানিয়ে বাংলো দখলের চেষ্টা করছে।  এরপর ভোজওয়ানির বান্দ্রার বাড়িতে তল্লাশি চালিয়ে অস্ত্র উদ্ধার করে পুলিশ। এপ্রিলে ইওডব্লু গ্রেপ্তার করে ভোজওয়ানিকে। সম্প্রতি জেল থেকে ছাড়া পেয়েই অভিনেতা দিলীপ কুমার ও তাঁর পরিবারকে সে বাড়ি জবরদখলের হুমকি দিয়েছে সে। এই মর্মেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সাহায্য চেয়েছেন সায়রা বানু।

এবার টাইগার শ্রফের বিপরীতে দেখা যাবে সারাকে, ছবির নাম জানেন? ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে