BREAKING NEWS

১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  রবিবার ২৯ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ট্রেলার মুক্তির পরই বিপাকে ‘পিএম নরেন্দ্র মোদি’!

Published by: Sulaya Singha |    Posted: March 22, 2019 5:46 pm|    Updated: March 22, 2019 5:46 pm

DMK approaches Election Commission against biopic on PM Modi

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাজনৈতিক স্বার্থ চরিতার্থ করতেই যে লোকসভা নির্বাচনের আগেই ‘পিএম নরেন্দ্র মোদি’ ছবির মুক্তির দিন ঠিক করা হয়েছিল, তা বলাই বাহুল্য। কিন্তু ট্রেলার মুক্তি পেতেই বিপাকে পড়ল পরিচালক উমঙ্গ কুমারের ছবিটি। নির্বাচন কমিশনকে চিঠি দিয়ে ছবি মুক্তির দিন পিছনোর আবেদন জানিয়েছে ডিএমকে।

[নির্বাচনী লড়াইয়ে নামছেন না, সাফ জানিয়ে দিলেন বিরক্ত সলমন]

ঠিক ছিল ১১ এপ্রিল লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোটের পরের দিন অর্থাৎ ১২ এপ্রিল মুক্তি পাবে ছবিটি। কিন্তু ‘পাবলিক ডিমান্ড’-এর কথা মাথায় রেখে নাকি নির্বাচন শুরুর আগেই মুক্তি পাচ্ছে ছবি। আগামী ৫ এপ্রিল বড়পর্দায় ফুটে উঠবে দেশের প্রধানমন্ত্রীর জীবন সংগ্রামের কাহিনি। তবে ট্রেলার মুক্তির পরই পিএম নরেন্দ্র মোদির বিরুদ্ধে সরব ডিএমকে। লোকসভা নির্বাচন শেষ হওয়া পর্যন্ত ছবি মুক্তি করা যাবে না। এই মর্মেই নির্বাচন কমিশনের কাছে লিখিতভাবে আরজি জানিয়েছে তারা। পোলাচির ডিএমকে ইঞ্জিনিয়ারিং শাখার সদস্য পি এস আরাসু ভূপতি প্রধান নির্বাচন কমিশনারকে চিঠি লিখে ছবির মুক্তি স্থগিত রাখার অনুরোধ জানিয়েছেন। তাঁর অভিযোগ, এই ছবিতে প্রধানমন্ত্রীর রাজনৈতিক জীবনের সমস্ত খুঁটিনাটি তুলে ধরা হচ্ছে। আসন্ন নির্বাচনে যা সাধারণ মানুষের উপর প্রভাব ফেলতে পারে। আর সেই কারণেই নির্বাচনের পরে ছবির মুক্তির দাবি তোলা হয়েছে।

[ঘাটালের বিজেপি প্রার্থী ভারতী ঘোষকে টুইটারে শুভেচ্ছা প্রতিদ্বন্দ্বী দেবের]

চাওয়ালা থেকে দেশের প্রধানমন্ত্রী হয়ে ওঠার কাহিনি ফুটে উঠবে রুপোলি পর্দায়। পাকিস্তানের সন্ত্রাসের বিরুদ্ধে দেশের প্রধানমন্ত্রী হিসেবে মোদির লড়াইকে এ ছবিতে বিশেষ প্রাধান্য দেওয়া হয়েছে। মোদির চরিত্রে ছবিতে নানা রূপে ধরা দিয়েছেন বিবেক ওবেরয়। প্রধানমন্ত্রীর রাজনৈতিক যাত্রাপথে উঠে এসেছে উত্তর কাশী, গঙ্গাঘাট, কল্পকেন্দ্র মন্দিরের মতো জায়গা। বিবেকের পাশাপাশি রয়েছেন দর্শন কুমার, বোমান ইরানি, প্রশান্ত নারায়ণন, জারিনা ওয়াহাব। প্রধানমন্ত্রীর স্ত্রীর ভূমিকায় দেখা যাবে বরখা বিস্ত সেনগুপ্তকে। কিন্তু ছবি মুক্তির আগেই সমস্যায় পড়ল মোদির বায়োপিক। এবার দেখার নির্ধারিত দিনেই বহুচর্চিত ছবিটি মুক্তি পায় কিনা।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে