০৯ জ্যৈষ্ঠ  ১৪২৯  বুধবার ২৫ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

অসুস্থ হয়ে হাসপাতালে ভরতি যিশু সেনগুপ্ত, কী বলছেন চিকিৎসকরা?

Published by: Sangbad Pratidin Digital |    Posted: June 11, 2018 12:48 pm|    Updated: June 11, 2018 12:52 pm

Down with Gastric Pain Actor Jishu Sengupta admitted to Hospital

শম্পালী মৌলিক: এই মুহূর্তে সাফল্যের শীর্ষে আছেন অভিনেতা যিশু সেনগুপ্ত। নিজের কেরিয়ারের নিরিখে তো বটেই, এর মধ্যে আবার মেয়ে সারারও শুরু হয়েছে পথ চলা। সাফল্যের স্বাদ তাই আরও মিঠে বলা যায়। কিন্তু তৃপ্তির মুহূর্তে বাধ সাধল শরীর। অসুস্থ হয়ে এই মুহূর্তে হাসপাতালে ভরতি অভিনেতা।

জানা যাচ্ছে, রবিবার  বেলা থেকেই অসুস্থ বোধ করতে থাকেন তিনি। পেটে প্রচণ্ড ব্যথা শুরু হয়। গ্যাসট্রিকের ব্যথা বলেই প্রাথমিকভাবে অনুমান করা হয়। তবে বেশ অসুস্থ হয়ে পড়ায় তাঁকে হাসপাতালে ভরতি করতে হয়। আপাতত উডল্যান্ডসে ভরতি রয়েছেন অভিনেতা। গল ব্লাডারের সমস্যা থেকেও ব্যথা হতে পারে বলে আশঙ্কা করা হচ্ছে। বেশ কয়েকটি শারীরিক পরীক্ষার নির্দেশ দিয়েছেন চিকিৎসকরা। আজও পর্যবেক্ষণে আছেন তিনি। তবে গতকালের তুলনায় আপাতত তিনি অনেকটা সুস্থ বলেই খবর।

[  ফের হিন্দি ছবিতে যিশু, এবার নাসিরুদ্দিন শাহর ছেলের চরিত্রে ]

সদ্য মুক্তি পেয়েছে সৃজিত মুখোপাধ্যায়ের ‘উমা’। এ ছবি যিশুর কেরিয়ারে নিঃসন্দেহে স্পেশাল। শুধু নিজের ছবি বলে নয়, মেয়ের সারারও অভিষেক হয়েছে এ ছবিতে। এর আগে যিশু জানিয়েছিলেন, এ ছবি রিলিজের আগে নিজের ছবিমুক্তির থেকেও বেশি টেনশন হয়েছিল তাঁর। তবে উদ্বেগের মেঘ কেটে গিয়েছে। বক্স অফিসে ভাল ব্যবসা করছে ‘উমা’। দর্শকদের প্রশংসাও কুড়োচ্ছে। সকলেরই মনে ধরেছে উমা থুড়ি সারাকে। তাতে বাবা যিশু যে তৃপ্ত তা বলাই বাহুল্য। ইন্ডাস্ট্রিতে তাঁর স্ট্রাগলের ইতিহাস অজানা নয় কারোরই। তবে সংগ্রামের শেষেই যে সাফল্য রাখা থাকে, যিশু যেন তা প্রমাণ করে দিয়েছেন। বাংলা ছবিতে তো দাপিয়ে কাজ করছেনই, পাশাপাশি হিন্দি ছবির দুনিয়াতেও উল্লেখয্যোগ্য কাজ তাঁর হাতে। হিন্দি ছবির জগতেও যিশু অবশ্য নতুন নন। তবে এবার সম্ভবত এমন চরিত্রে কাজ করতে চলেছেন,  যা তাঁর স্বপ্নের চরিত্রই বলা যায়। নাসিরুদ্দিন শাহর ছেলে হিসেবেই পর্দায় দেখা যাবে তাঁকে। ছবিটি পরিচালনা করছেন মহেশ মঞ্জরেকর। কিছুদিন আগেই যিশু ‘মণিকর্ণিকা’ ছবির শুটিং শেষ করেছেন। ক্রিশ পরিচালিত যে ছবিতে তাঁকে কঙ্গনা রানাউতের সঙ্গে দেখা যাবে। ক্রিশ তেলুগু ছবির বিখ্যাত পরিচালক। যিনি জাতীয় পুরস্কারও পেয়েছেন। ‘মণিকর্ণিকা’ ছবির সম্ভাব্য মুক্তি আগস্ট মাসে। দেখা যাচ্ছে ‘পিকু’র পর যিশুর হিন্দি ছবির ঝুলি ক্রমশ ভরেই উঠছে। বাংলা হোক বা হিন্দিতে, একের পর এক কাজে দর্শকদের মুগ্ধ করছেন। তার মধ্যেই শরীরে বিদ্রোহ। তবে তা দ্রুত কাটিয়ে উঠুন যিশু, এটাই প্রার্থনা তাঁর ফ্যানদের।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে