১৪  আশ্বিন  ১৪২৯  সোমবার ৩ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

নাটকীয়ভাবে মুক্তি পেল ‘ঠাগস অফ হিন্দোস্তান’-এর লোগো

Published by: Bishakha Pal |    Posted: September 17, 2018 9:33 pm|    Updated: January 11, 2021 5:23 pm

Dramatic Logo of Thugs of Hindostan released

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘ঠাগস অফ হিন্দোস্তান’। এই একটা ছবির জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন অমির খান আর অমিতাভ বচ্চনের ভক্তরা। এবার তাদের জন্য সুখবর। ছবির টিজার বা ট্রেলার এখনও মুক্তি পায়নি ঠিকই। তবে ছবির লোগো মুক্তি পেয়েছে। তাও এক অভিনব ভিডিওর মাধ্যমে।

ছবির লোগো প্রকাশ পেয়েছে ভিডিওর মাধ্যমে। অবশ্য শুধু লোগো নয়। ছবির অভিনেতা অভিনেত্রীদের নামও প্রকাশ করা হয়েছে ভিডিওর মাধ্যমে। এই ভিডিওটি টুইটারে শেয়ার করেছেন আমির খান। লিখেছেন, “ঠগেরা আসছে। ৮ নভেম্বর মুক্তি পাচ্ছে ঠাগস অফ হিন্দোস্তান।”

আমার চিন্তাভাবনা ‘মান্টো’-র মতোই: নওয়াজ ]

ছবির লোগোটি অসাধারণ। ঢাল ও তলওয়ার নিয়ে তৈরি হয়েছে ছবির লোগো। এছাড়া স্টার কাস্ট যখন দেখানো হয়েছে তখন ব্যাকগ্রাউন্ডে চলছে যুদ্ধের মিউজিক। সঙ্গে চলছে রাজাদের আমলের পতাকা, আলো-আঁধারি রাজপ্রাসাদ ইত্যাদির ছবি। সব মিলিয়ে মন মাতিয়ে দেওয়ার মতো লোগো প্রকাশ করেছে ‘ঠাগস অফ হিন্দোস্তান’-এর নির্মাতার।

‘ধুম ৩’-এর পরিচালক বিজয় কৃষ্ণ আচার্য পরিচালনা করছেন ‘ঠাগস অফ হিন্দোস্তান’। ১৮৩৯-এর উপন্যাস ‘কনফেশনস অফ ঠাগস’ অবলম্বনে তৈরি হয়েছে ছবিটি। এই প্রথম একসঙ্গে পর্দায় দেখা যাবে অমিতাভ বচ্চন ও আমির খানকে। এছাড়াও ছবিতে থাকছেন, ক্যাটরিনা কাইফ ও ফতিমা সানা শেখ।

ভাগ্যতাড়িত এক কণ্ঠীশিল্পীর গল্প বলবে ‘কিশোর কুমার জুনিয়র’, প্রকাশ্যে ট্রেলার ]

শোনা গিয়েছে, ছবিতে জলদস্যুদের কাহিনি দেখানো হবে। বেশিরভাগ শুটিংই করতে হবে সমুদ্রে। এর জন্য জাহাজেরও প্রয়োজন ছিল। প্রেক্ষাপট ঐতিহাসিক। তাই বিশেষ ধরনের জাহাজেরই প্রয়োজন ছিল। তাই এই জাহাজ তৈরির পক্ষে সায় দেন পরিচালক বিজয়কৃষ্ণ আচার্য, প্রযোজক আদিত্য চোপড়া ও আমির খান। ইউরোপের মাল্টা উপকূলে এই জাহাজ দু’টি তৈরি করার জন্য প্রায় হাজার শ্রমিক এক বছর ধরে কাজ করেছেন। অভিজ্ঞ ডিজাইনারদের পরামর্শও নেওয়া হয়েছে। তৈরি হওয়ার পর দু’টি জাহাজের ওজন হয়েছে দুই লক্ষ কিলোগ্রাম।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে