BREAKING NEWS

৭ কার্তিক  ১৪২৮  সোমবার ২৫ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

প্রিয়াঙ্কার বিয়েতে আসছেন ‘দ্য রক’ ডোয়েন জনসন

Published by: Bishakha Pal |    Posted: November 29, 2018 5:08 pm|    Updated: November 29, 2018 5:08 pm

Dwayne Johnson will attend Priyanka Chopra & Nick Jonas’ wedding

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হাতে মাত্র দিনদুয়েক সময়। তারপরই প্রিয়াঙ্কা চোপড়া আর নিক জোনাসের চারহাত এক হবে। বিয়ে উপলক্ষে ইতিমধ্যেই যোধপুর পৌঁছেছেন নিক ও প্রিয়াঙ্কার বন্ধুরা। বাকিরা আসবেন বিয়ের দিন বা তার আগের দিন। শোনা যাচ্ছে সেই তালিকায় রয়েছেন ‘দ্য রক’ ডোয়েন জনসন।

ডোয়েন প্রিয়াঙ্কা ও নিক দু’জনের সঙ্গেই কাজ করেছেন। ‘বেওয়াচ’-এ তিনি প্রিয়াঙ্কার সহ-অভিনেতা ছিলেন। সেই সূত্রেই প্রিয়াঙ্কার সঙ্গে তাঁর আলাপ। তখন থেকেই ভাল বন্ধুত্বও। আর নিকের সঙ্গে তিনি কাজ করেছেন ‘জুমানজি: ওয়েলকাম টু দ্য জাঙ্গল’-এ। তবে তিনি যে শুধু দু’জনের কমন ফ্রেন্ড, তা নয়। ডোয়েন একসময় বলেছিলেন প্রিয়াঙ্কা আর নিকের সম্পর্কের পিছনেও তিনিই দায়ী। তিনিই নাকি দায়িত্ব নিয়ে ঘটকালি করেছিলেন।

প্রতিশোধ নিতেই কি অর্পিতার বউদি মালাইকাকে বিয়ের সিদ্ধান্ত অর্জুনের? ]

শুধু ডোয়েনই নন। ডাচেস অফ সাসেক্স মেগান মার্কলকেও নাকি রাজস্থানে নিমন্ত্রণ করেছিলেন প্রিয়াঙ্কা। কিন্তু তিনি এখন গর্ভবতী। তাই প্রিন্স হ্যারি তাঁকে ছাড়তে চাইছেন না। এছাড়া হলিউড থেকে আসার কথা রয়েছে প্রিয়াঙ্কার ‘বেওয়াচ’-এর সহ-অভিনেতা জ্যাক এফ্রন। ছবির অন্য স্টারদেরও নাকি আসার কথা। তবে কারা কারা আসবেন, তা ২ ডিসেম্বরের আগে সম্ভবত জানা যাবে না।

বৃহস্পতিবার যোধপুরে বিয়ের অনুষ্ঠান শুরু হতে চলেছে প্রিয়াঙ্কা ও নিকের। ইতিমধ্যেই যোধপুরের উদ্দেশে রওনা হয়ে গিয়েছেন তাঁরা। এদিন হবে সংগীত। শোনা যাচ্ছে, সংগীত অনুষ্ঠানে নাকি গানের সঙ্গে বলিউডি স্টাইলে নাচতে দেখা যাবে মার্কিন গায়ক নিক জোনাসকে। তাঁকে নাচ শেখাবেন বলিউডের কোরিওগ্রাফার গণেশ হেগড়ে। বেশ কয়েকটি গানের সঙ্গে নাকি নাচবেন নিক। সংগীতের সময় আবু জানি ও সন্দীপ খোসলার ডিজাইন করা পোশাকেই মঞ্চ মাতাবেন দেশি গার্ল। অনুষ্ঠানে থাকছে আরও একটি চমক। শোনা যাচ্ছে, হবু স্ত্রীকে নাকি আজ নাকি গানের মাধ্যমে নিক বুঝিয়ে দেবেন তাঁর ভালবাসার কথা৷ আগামিকাল রয়েছে মেহেন্দির অনুষ্ঠান।

মুম্বইয়ে রিসেপশনে স্বমহিমায় দীপবীর, চুমুতে মস্তানিকে প্রেম নিবেদন বাজিরাওয়ের ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement