BREAKING NEWS

১৩ অগ্রহায়ণ  ১৪২৯  বুধবার ৩০ নভেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

প্রতিশোধ নিতেই কি অর্পিতার বউদি মালাইকাকে বিয়ের সিদ্ধান্ত অর্জুনের?

Published by: Sayani Sen |    Posted: November 29, 2018 4:05 pm|    Updated: November 29, 2018 4:05 pm

After break up Arjun decided to marry Malaika

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রথম প্রেম৷ বলিউড তারকাদের এবেলা-ওবেলা সম্পর্ক বদলের মতো নিছক একটা প্রেমের উপাখ্যান নয়। ‘ডেডিকেটেড’ প্রেম বলতে যা বোঝায় এও তাই। একাধিকবার প্রকাশ্যে স্বীকারও করেছিলেন সম্পর্কের কথা। কিন্তু তাও সে সম্পর্ক টেকেনি। প্রথম এবং একমাত্র ‘ডেডিকেটেড’ প্রেম ভাঙার প্রতিশোধ নিতেই কি এবার প্রেমিকার বউদির সঙ্গে সম্পর্কে জড়ালেন অর্জুন কাপুর? ফিল্মি দুনিয়ার ইতিউতি উঁকি দিচ্ছে সেই প্রশ্নই।

[আগামী বছর চারহাত এক হবে মালাইকা-অর্জুনের!]

অর্জুন আর মালাইকা আরোরার সম্পর্ক এখন আর গোপন নয়, রীতিমতো ‘ওপেন সিক্রেট’। প্রায় নিয়মিত তাঁদের একসঙ্গে প্রকাশ্যেও দেখা যাচ্ছে। দু’জনে যৌথভাবে মুম্বইয়ের লোখাণ্ডওয়ালায় একটি বাড়িও কিনেছেন। ইতিমধ্যে সেই বাড়ি সাজানোর কাজও শেষ হয়ে গিয়েছে। শোনা যাচ্ছে, আগামী বছরই বিয়ে সেরে এই বাড়িতে সংসার পাতবেন তাঁরা। যদিও নতুন সম্পর্কের গভীরতা কতটা তা নিয়ে আদৌ আগ্রহী নয় বলিউড। বরং এই সম্পর্ক হওয়ার পিছনে কোনও প্রতিশোধস্পৃহা রয়েছে কি না তাই নিয়ে চলছে জল্পনা। কারণ, অর্জুন কাপুর আর অর্পিতা খানের সম্পর্কও এখন কারও অজানা নয়।

[সম্পর্কের স্বীকারোক্তি? প্রকাশ্যে বিয়ের কথাও জানালেন অর্জুন!]

অর্পিতা অর্থাৎ সলমন ও আরবাজ খানের ছোট বোনের সঙ্গে অর্জুনের প্রেম টিকেছিল মাত্র দু’বছর। কিন্তু সেই সম্পর্ক যে ভুলতে পারেননি তা বারবারই অকপটে স্বীকার করেছেন অর্জুন। যখন সম্পর্ক শুরু হয়েছিল তখন সলমনের কাছে অভিনয়ের প্রশিক্ষণ নিতেন নবিশ এই অভিনেতা। কিন্তু কেন এই সম্পর্কে ছেদ পড়ল তা জানা যায়নি। যদিও প্রেম ভাঙার পর অর্জুন জানিয়েছিলেন, সলমন ছোট বোনকে সমর্থন না করে তাঁর পক্ষই নিয়েছিলেন। তবে এত বছর পর মালাইকাকে কেন্দ্র করে ফের সামনে উঠে এল অর্জুন-অর্পিতা সম্পর্ক ভাঙার রহস্য। অনেকেরই ধারণা, সেদিন হয়তো আনকোরা অর্জুনের সঙ্গে প্রেমের সম্পর্কে বাধা দিয়েছিলেন আরবাজ খান। যার জেরেই অর্জুন-অর্পিতা প্রেমে ছেদ পড়েছিল। যা আজও ভোলেননি অর্জুন। তাই শোধ নিতে আরবাজ-পত্নী মালাইকাকে এবার সাতপাকে বাঁধতে চলেছেন তিনি। কিন্তু নয়া কাপলের বয়সের পার্থক্য নিয়ে নানা মহলে মালাইকা-অর্জুনকে অনেকেই অনুবীক্ষণ যন্ত্রের তলায় রেখেছেন।

[বিচ্ছেদের মামলায় কোর্টে হাজির আরবাজ-মালাইকা]

সম্প্রতি একটি সাক্ষাৎকারে পরিচালক-বন্ধু করণ জোহরকে অর্জুন বলেন, “জীবনে আমি কোনও কিছু নিয়েই দিকভ্রান্ত নই। এক কথায় খুব ‘শর্টেড’ আমার জীবন। তাই আমি জানি কার কাছ থেকে কী চাই।” সাক্ষাৎকারে নাম না করে অর্জুন বলেছেন, “ইয়েস, আই অ্যাম নট সিঙ্গল। তবে গার্লফ্রেন্ডের নাম এখনই বলতে চাই না।” বলিউডে আরবাজ-মালাইকা দাম্পত্যে আপাত কোনও সংঘাতের খবর ছিল না। মোটের উপর সুখী দম্পতি হিসাবে পরিচিত এই জুটির বিয়ে ভাঙা ও তার কিছুদিনের মধ্যেই মালাইকার নতুন সম্পর্ক নিয়ে রুপোলি জগৎ যখন তোলপাড় ঠিক তখনই প্রতিষ্ঠা পেতে চলেছে অর্জুন-অর্পিতার ব্যর্থ প্রেম উপাখ্যান।

[‘২১ বছরের চেষ্টায় মালাইকার সঙ্গে সম্পর্ক টিকিয়ে রাখতে পারিনি’] 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে