BREAKING NEWS

২৫ জ্যৈষ্ঠ  ১৪৩০  শুক্রবার ৯ জুন ২০২৩ 

READ IN APP

Advertisement

আগামী বছর চারহাত এক হবে মালাইকা-অর্জুনের!

Published by: Sayani Sen |    Posted: October 28, 2018 4:07 pm|    Updated: October 28, 2018 4:07 pm

Arjun Kapoor, Malaika Arora To Get Married Next Year!

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  অর্জুন কাপুর এবং মালাইকা অরোরাকে নিয়ে দিনকয়েক ধরেই চলছে গুঞ্জন৷ বিভিন্ন জায়গায় নাকি একসঙ্গে দেখা যাচ্ছে তাঁদের৷ এবার বাজারে নয়া গুঞ্জন৷ শোনা যাচ্ছে, আগামী বছরই নাকি ছাদনাতলায় যাচ্ছেন অর্জুন এবং মালাইকা৷

[বিয়ের তারিখ নিয়েও রেষারেষি প্রিয়াঙ্কা-দীপিকার? গুঞ্জন বি-টাউনে]

মাত্র কয়েকদিন আগেই আরবাজ খান স্বীকার করেন জর্জিয়া আন্দ্রিয়ানির সঙ্গে ডেট করছেন তিনি৷ ওই স্বীকারোক্তির কিছুদিন পর থেকেই অর্জুন কাপুরের সঙ্গে দেখা যাচ্ছে মালাইকাকে৷ কখনও পার্টিতে আবার কখনও বা রেস্তরাঁয় ফ্রেমবন্দি করা গিয়েছে দুই তারকাকে৷ হাজার আলোচনা হলেও, এই গুঞ্জনে একটি শব্দও খরচ করেননি মালাইকা এবং অর্জুন৷ তবে সম্প্রতি একসঙ্গেই ইটালি বেড়াতে গিয়েছিলেন অর্জুন-মালাইকার। উপলক্ষ্য, মালাইকার জন্মদিন। কানাঘুষো শোনা গিয়েছে এমনটাই। এমনকী অর্জুনের হাত ধরে মিলান বিমানবন্দরে হাঁটতেও দেখা গিয়েছে মালাইকাকে। সোশ্যাল মিডিয়ায় ভাইরালও হয়েছে সেই ছবি। এছাড়াও সম্প্রতি এক রিয়ালিটি শোয়ের শ্যুটিং ফ্লোরের কিছু ভিডিও ইনস্টাগ্রামে শেয়ার করেছেন করণ জোহর। আর সেখানে করণ মালাইকাকে জিজ্ঞাসাও করেন কার সঙ্গে জন্মদিন পালন করতে ইটালি গিয়েছিলেন মালাইকা। জবাব মেলেনি। মিষ্টি হেসে প্রশ্ন এড়িয়ে গিয়েছেন আরবাজ খানের প্রাক্তন স্ত্রী। অর্জুনের ছবি ‘নমস্তে ইংল্যান্ড’-এর প্রোমোশনের সময়েও একই মঞ্চে নাচ করতে দেখা গিয়েছিল দু’জনকে।

[জানেন ১৫ নভেম্বর দিনটিকেই কেন বিয়ের জন্য বেছে নিলেন রণ-দীপ?]

 সূত্রের খবর, এবার নাকি সংসার বাঁধতে চলেছেন দুই তারকা৷ বারো বছরের ছোট অর্জুন কাপুরকেই জীবনসঙ্গী হিসেবে বেছে নিতে চলেছেন মালাইকা। যদিও সবটাই জল্পনা। কারণ এখনও পর্যন্ত বিয়ে নিয়ে মুখ খোলেননি মালাইকা কিংবা অর্জুন।  দীর্ঘ ১৮ বছর ধরে আরবাজ খানের সঙ্গে সংসার করেছিলেন মালাইকা। কিন্তু তারপর আচমকাই বিচ্ছেদের সিদ্ধান্ত নেন দু’জনেই। মডেল জর্জিয়া আন্দ্রিয়ানির সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন আরবাজ। মালাইকার জীবনে চলে আসেন অর্জুন কাপুর। দুজনের বিবাহ বহির্ভূত সম্পর্কই তাঁদের ১৮ বছরের দাম্পত্যে ফাটল ধরিয়েছে বলে দাবি আরবাজ এবং মালাইকার ঘনিষ্টদের।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে