BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  শনিবার ২৬ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

শরীরে নেই সুতো, ফের ক্যামেরার সামনে সাহসী এষা

Published by: Bishakha Pal |    Posted: December 23, 2018 8:23 pm|    Updated: December 23, 2018 8:23 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এষা গুপ্তা বরাবরই সাহসী অভিনেত্রী। ক্যামেরার সামনে কাপড় খুলতে তাঁর অসুবিধা নেই। এর আগেও একাধিকবার তিনি একাধিকবার টপলেস হয়েছেন। এবারও এক ফটোশুটের জন্য নগ্ন হয়ে পোজ দিলেন এষা।

সম্প্রতি ফোটোগ্রাফার রাহুল ঝিঙ্গায়িনি অভিনেত্রীর কয়েকটি ছবি তুলেছেন। সেগুলি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন এষা। সেখানে দুটি ছবিতে শুধু তাঁর শরীরের নিম্নাংশ আবৃত। তাও সেখান দিয়ে উঁকি মারছে অন্তর্বাস। সেটি আন্তর্জাতিক পোশাক প্রস্ততকারক সংস্থা কেলভিন ক্লেইনের। তাঁর ছবিগুলি নিয়ে ইতিমধ্যেই বিতর্ক তৈরি হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তাঁর অনুরাগীরা যেমন সাহসের জন্য বাহবা দিচ্ছেন, তেমনই টপলেস হওয়ার জন্য সমালোচনার শিকারও হতে হচ্ছে এষাকে।

প্রতিবাদ করে কাজ হারিয়েছিলেন, #MeToo নিয়ে মুখ খুললেন অদিতি ]

গত বছরও ইনস্টাগ্রামে নিজের টপলেস ফটো শেয়ার করেছিলেন এষা। সেবারও বিতর্কের মুখে পড়েছিলেন তিনি। তখন বিতর্ক এড়াতে ছবিগুলি তিনি ইনস্টাগ্রাম থেকে তুলে নেন। এবারও কি নায়িকা তেমনটাই করবেন? এখনও কিন্তু তেমন কোনও আভাস পাওয়া যায়নি।

এষার হাতে এখন রয়েছে দু’টি ছবি। ‘টোটাল ধামাল’ ও ‘হেরা ফেরি ৩’। তবে সম্প্রতি অন্য একটি কারণে খবরে আছেন এষা। শোনা যাচ্ছে ক্রিকেটার হার্দিক পাণ্ডিয়ার সঙ্গে নাকি প্রেম করছেন তিনি। দু’জনেই তাঁদের সম্পর্ক চুপিচুপি এগিয়ে নিয়ে যাচ্ছেন। লাঞ্চ আর ডিনারেও নাকি যাচ্ছেন তাঁরা। তবে সবটাই হচ্ছে লোকচক্ষুর আড়ালে। কিন্তু যখনই মিডিয়ায় দেখা মিলছে, সুকৌশলে এড়িয়ে যাচ্ছেন। এখন দু’জনের দু’জনকে বোঝার পর্ব চলছে। এষার ঘনিষ্ঠ সূত্রে খবর, ফোনেও নাকি চুটিয়ে প্রেম করছেন তাঁরা। 

লোকসভা নির্বাচনে লড়বেন এই দক্ষিণী সুপারস্টার ]

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

📸 @rahuljhangiani

A post shared by Esha Gupta (@egupta) on

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

👖

A post shared by Esha Gupta (@egupta) on

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement