BREAKING NEWS

২৬ শ্রাবণ  ১৪২৭  মঙ্গলবার ১১ আগস্ট ২০২০ 

Advertisement

‘ব্ল্যাকলিস্ট’ করে দেওয়ার হুমকি পেলেন গায়ক রূপঙ্কর!

Published by: Sandipta Bhanja |    Posted: June 26, 2020 10:26 am|    Updated: June 26, 2020 10:34 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: “ব্ল্যাকলিস্ট করে দেওয়া হবে আপনাকে”, ঠিক এই কথাগুলোই ফোনের অপর প্রান্ত থেকে ভেসে এসেছিল গায়ক রূপঙ্কর বাগচির কাছে। কেন হঠাৎ গায়ককে নিষিদ্ধ করার দাবি উঠল? একটি ফেসবুক ভিডিওয় তিনি নিজেই জানিয়েছেন সেই কারণ।

বিনোদন ইন্ডাস্ট্রিতে ক্ষমতাশালী কিংবা প্রতিপত্তিশালীদের জোর খাটানোর যে অভাব নেই, সেকথা বোধহয় শিল্পীদের প্রত্যেকেরই অল্প-বিস্তর জানা। ‘জোর যার মুলুক তার’- বাংলা প্রবাদও রয়েছে। আর শুধু বিনোদন ইন্ডাস্ট্রি কেন, প্রায় সর্বক্ষেত্রেই ক্ষমতাশালীদের এই ‘মাৎসান্যায়’ প্রথা চলে এসেছে দীর্ঘকাল ধরে। যে গায়ক কিনা ‘বন্ধু দেখা হবে’ থেকে ‘এ তুমি কেমন তুমি’র মত কত শত গান গেয়ে শ্রোতাদের মুগ্ধ করে ইন্ডাস্ট্রিতে ২৫ বছর পার করে ফেলেছেন, আজ তিনিও কিনা এই ‘ব্ল্যাকলিস্টেড’ করে দেওয়ার হুমকি থেকে বাদ গেলেন না! প্রশ্ন তুলেছেন রূপঙ্কর বাগচির (Rupankar Bagchi) গুণমুগ্ধরা।

কেন হুমকি ফোন পেলেন? ফেসবুকে একটি ভিডিও পোস্ট করে রূপঙ্কর জানিয়েছেন যে, সম্প্রতি এক সংস্থার তরফে দুটি অনুষ্ঠানে সংগীত পরিবেশনের জন্য ডাক পেয়েছিলেন তিনি। অবশ্যই অনলাইন অনুষ্ঠান। প্রথমটা রবীন্দ্র সংগীত নিয়ে অনুষ্ঠান ছিল। এবং দ্বিতীয় অনুষ্ঠানটিতে রূপঙ্করকে (Rupankar Bagchi) গজল গাওয়ার নির্দেশ দেওয়া হয়েছিল। কথামতো ১ ঘণ্টার অনুষ্ঠানও তিনি সেরেছেন। শ্রোতা-দর্শকদের কাছ থেকে সাড়াও মিলেছে। আর অনুষ্ঠানের জন্য এই পুরো যোগাযোগ পদ্ধতিটা সারা হয়েছিল রূপঙ্করের স্ত্রী চৌতালি বাগচির মাধ্যমে। স্বাভাবিকবশতই অনুষ্ঠান শেষ হওয়ার পর দু’জনেই ব্যক্তিগত কাজে অনলাইন ক্লাসে ব্যস্ত হয়ে যান। ঠিক এই সময়ের মধ্যেই অনুষ্ঠানের আয়োজকদের তরফে তাঁর স্ত্রীর নম্বরে একটি ফোন আসে। কিন্তু অনলাইন ক্লাস করানোর জন্য প্রথমটায় তিনি ধরতে পারেননি ফোন। দ্বিতীয়বার ফের ফোন এলে চৈতালি তা ধরেন। এরপরই অপরপ্রান্ত থেকে ভীষণই অপ্রত্যাশিতভাবে যে কথাগুলি তীক্ষ্ণ বাণের মতো ধেয়ে আসতে থাকে একের পর এক, তাতে কিছুটা হতভম্বই হয়ে যান রূপঙ্করের স্ত্রী চৈতালি। শুধু তাই নয়, ফোন রাখার আগে অপর প্রান্তের মহিলা এও বলে হুমকি দেন যে, “আমি চাইলেই আপনার স্বামীকে ‘ব্ল্যাকলিস্ট’ করে দিতে পারি!”

[আরও পড়ুন: ‘অনলাইনে নয়, সুশান্তের শেষ ছবি ‘দিল বেচারা’র সিনেমা হলে মুক্তি চাই’, সরব অনুরাগীরা]

দ্বিতীয়বার রূপঙ্কর তাঁকে ফোন করলে ‘কিছুই হয়নি’ এমন ব্যবহার করেন গায়কের সঙ্গে। এবার প্রশ্ন কে রূপঙ্কর বাগচিকে হুমকি দিলেন নিষিদ্ধ করার? তাঁর নাম মঞ্জুশ্রী খৈতান। রূপঙ্করের ভিডিও ভাইরাল হওয়ার পর অনেকেই সংশ্লিষ্ট মহিলার আচরণ নিয়ে সরব হয়েছেন। এমনকী তাঁর স্কুলের প্রাক্তনীরাও।

[আরও পড়ুন: ভুয়ো অ্যাকাউন্ট শ্রাবন্তীর নামে, অভিনেত্রীর নাম করে লক্ষ লক্ষ টাকা হাতানোর ফাঁদ!]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement