২৯ অগ্রহায়ণ  ১৪২৬  সোমবার ১৬ ডিসেম্বর ২০১৯ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

২৯ অগ্রহায়ণ  ১৪২৬  সোমবার ১৬ ডিসেম্বর ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এখনও কাটেনি উদ্বেগ। সোমবার শ্বাসকষ্টে সমস্যা নিয়ে মুম্বইয়ের বিচ ক্যান্ডি হাসপাতালে ভরতি হয়েছিলেন লতা মঙ্গেশকর। কিন্তু চিকিৎসায় তিনি খুব ধীরে সাড়া দিচ্ছেন বলে খবর। ফলে তাঁর শারীরিক অবস্থার উন্নতি হয়েছে, এমন বলা যাচ্ছে না। এখনও হাসপাতালেই চিকিৎসা চলছে তাঁর।

সোমবার সকাল থেকে শ্বাসকষ্ট শুরু হয় ৯০ বছরের প্রবাদপ্রতীম শিল্পী লতা মঙ্গেশকরের। দুপুর দেড়টা নাগাদ অবস্থার ক্রমশ অবনতি হতে থাকায় তাঁকে হাসপাতালে স্থানান্তরিত করতে হয়। মুম্বইয়ের বিচ ক্যান্ডি হাসপাতালে ভরতি করা হয় তাঁকে। চিকিৎসকরা জানান, বয়স হয়েছে লতা মঙ্গেশকরের। সেপ্টেম্বর মাসেই নব্বইয়ের কোটা পেরিয়েছেন তিনি। বয়সজনিত কারণে এমনিতেই অসুস্থতা বাড়ছে গায়িকার। তাই চিকিৎসকদের পরামর্শ নিয়েই চলতে হচ্ছে তাঁকে। রবিবার তাঁর অবস্থা খুব একটা খারাপ ছিল না। পদ্মিনী কোলাপুরেকে তিনি ‘পানিপথ’ ছবির জন্য শুভেচ্ছা জানান। কিন্তু সোমবার সকাল থেকে পরিস্থিতি ক্রমশ খারাপ হতে থাকে। শ্বাসকষ্ট শুরু হয় তাঁর। অবস্থার ক্রমশ অবনতি হতে থাকায় হাসপাতালে ভরতি করতে হয় সুরসম্রাজ্ঞীকে। অবস্থা এতটাই খারাপ ছিল তাঁর যে তাঁকে ভেন্টিলেশনে রাখা হয়। তবে এখনও তিনি ভেন্টিলেশনেই রয়েছেন কিনা, তা এখনও জানা যায়নি।

[ আরও পড়ুন: ‘ফেলুদা ফেরত’-এর ফেলু মিত্তির টোটা, ফাঁস করলেন সৃজিত ]

তবে পরে চিকিৎসকরা জানান, গায়িকার অবস্থা স্থিতিশীল। মঙ্গলবার সকালে হাসপাতালের তরফে জানানো হয়, তাঁর অবস্থা আশঙ্কাজনক। কিন্তু ধীরে হলেও চিকিৎসায় সাড়া দিচ্ছেন তিনি। তাঁকে এখনও হাসপাতালে, চিকিৎসকদের তত্ত্বাবধানে রাখা হয়েছে। শারীরিক পরিস্থিতির সঙ্গে প্রতিনিয়ত যুজছেন তিনি। তবে তাঁর ফুসফুসের অবস্থা ভাল নয়। তাই হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হলেও তাঁকে চিকিৎসকদের তত্ত্বাবধানে থাকতে হবে। লতা মঙ্গেশকরের জনসংযোগ বিভাগের তরফ থেকে একটি বিবৃতি দিয়ে জানানো হয়েছে, তিনি সুস্থ হলে অনুরাগীদের জানানো হবে। আপাতত তাঁকে ও তাঁর পরিবারকে এই সময় বিরক্ত না করার আবেদন জানিয়েছে তারা।

[ আরও পড়ুন: বুলবুল বিধ্বস্ত এলাকায় গিয়ে নিজে হাতে দুর্গতদের ত্রাণ বিলি করলেন সাংসদ মিমি ]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং