BREAKING NEWS

২১ চৈত্র  ১৪২৬  শনিবার ৪ এপ্রিল ২০২০ 

Advertisement

বারাকের পর এবার মিশেল ওবামা, গ্র্যামি জিতলেন প্রাক্তন মার্কিন প্রেসিডেন্টের স্ত্রী

Published by: Paramita Paul |    Posted: January 27, 2020 6:41 pm|    Updated: January 27, 2020 6:48 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লি নাস এক্স, লেডি গাগা, বেয়ন্সে…. এবার এই তালিকায় নাম জুড়ল প্রাক্তন মার্কিন ফার্স্ট লেডি মিশেল ওবামার। এবার নিজের অডিওবুকের জন্য গ্র্যামি পেলেন মিশেল ওবামা। বেস্ট স্পোকেন ওয়ার্ড অ্যালবাম বিভাগে শ্রেষ্ঠত্বের শিরোপা পেল মিশেল ওবামার অডিও বুক ‘বিকামিং’। আর এই অডিও বুকের হাত ধরেই গ্র্যামির মঞ্চে লাগল রাজনীতির ছোঁয়া। মিশেলের এই পুরস্কার পাওয়ার পরই টুইট করে শুভেচ্ছা জানিয়েছেন বারাক ওবামা।

জানা গিয়েছে, এই অডিও বুকে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে চাঁচাছোলা ভাষায় আ্ক্রমণ করেছিলেন মিশেল। কারণ, ক্ষমতায় আসার পর থেকে ট্রাম্প ওবামার নাগরিকত্ব নিয়ে প্রশ্ন তুলেছিল। এমনকী বারাক ওবামার জন্মও বিদেশে বলে প্রশ্ন তুলেছিলেন ট্রাম্প। এরপরই অডিওবুকে তাঁকে পালটা আক্রমণ করেছিলেম মিশেল। এবার তাঁর সেই কাজকেই শ্রেষ্ঠত্বের শিরোপা দিল গ্র্যামির মঞ্চ। তাঁর এই অডিও বুকে নিজের ব্যাক্তিগত জীবনের কথাও তুলে ধরেছেন মিশেল।অডিও বুকে তিনি বলেছেন তাঁর বিবাহিত জীবনের সমস্যা, কীভাবে তাঁর গর্ভপাত হয়েছিল। এরপরেও আইভিএফের মাধ্যমে সন্তান ধারণ করেছিলেন, তাও তিনি তুলে ধরেছেন। প্রসঙ্গত, একই বিভাগে বারাক ওবামার ঝুলিতেই আগেভাগে দু’টি গ্র্যামি রয়েছে। 

[আরও পড়ুন : পদ্মশ্রী পাওয়ায় ‘সরকারের চামচা’ আদনানকে খোঁচা কংগ্রেসের, মোক্ষম জবাব দিলেন গায়ক]

 ২৬ জানুয়ারি রাতে সেজে উঠেছিল লস অ্যাঞ্জেলসের গ্র্যামির আসর। হাজির ছিলেন সংগীত জগতের হু’জ হুরা। সোমবার ভোরেই প্রকাশ্যে এল শ্রেষ্ঠত্বের তালিকা। জানা গিয়েছে, হোম কামিং ছবির জন্যে শ্রেষ্ঠ ছবির গানের পুরস্কার পেলেন বেয়ন্সে। শ্রেষ্ঠ ডান্স রেকর্ডিং এর পুরস্কার গিয়েছে দ্য কেমিক্যাল ব্রাদার্স-এর গট টু কিপ অন-এর ঝুলিতে। আবার ইলেক্ট্রনিক অ্যালবামের পুরস্কারও পেয়েছে দ্য কেমিক্যাল ব্রাদার্স। ব্রিং মাই ফ্লাওয়ার্স নাউ গানটির জন্য শ্রেষ্ঠ কান্ট্রি গানের পুরস্কার পেয়েছেন তানিয়া টাকার। দিস ল্যান্ড গানটির জন্য শ্রেষ্ঠ রক পারফরমেন্সের পুরস্কার পান গ্যারি ক্লার্ক।

Advertisement

Advertisement

Advertisement