BREAKING NEWS

১৯ আষাঢ়  ১৪২৭  রবিবার ৫ জুলাই ২০২০ 

Advertisement

সোশ্যাল মিডিয়ায় মোদিকে নিয়ে বিতর্কিত পোস্ট, নোবেলকে তলব RAB-এর

Published by: Sayani Sen |    Posted: May 25, 2020 4:18 pm|    Updated: May 25, 2020 4:27 pm

An Images

সুকুমার সরকার, ঢাকা: সোশ্যাল মিডিয়ায় একের পর এক বিতর্কিত পোস্ট করায় সমালোচিত বাংলাদেশি গায়ক নোবেল। এসব চোখ এড়ায়নি পুলিশের কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিটের। শুধু তাই নয় র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন বা র‌্যাব ডেকে পাঠায় নোবেলকে। এরপর তাঁকে ‍র‌্যাব ২ কার্যালয়ে জেরা করা হয়। নিজের গানের প্রচারের জন্য বিতর্কিত পোস্ট বলেই জানান বাংলাদেশি গায়ক।

কেন সোশ্যাল মিডিয়ায় এমন বিতর্কিত পোস্ট করছেন তিনি, সে বিষয়ে নানা প্রশ্ন করা হয়। তিনি র‌্যাবকে জানান, আসন্ন ‘তামাশা’ গানকে কেন্দ্র করে ছিল এসব। এ বিষয়ে ‍র‌্যাবের অ্যাডিশনাল এসপি মনির জামান বলেন, “নোবেলম্যানকে নিয়ে অনেক আলোচনা হয়েছে। আর বোধহয় দরকার নেই। উনি আমাদের দেশের একজন প্রখ্যাত কণ্ঠশিল্পী, যিনি কিনা আমাদের প্রতিবেশী দেশেও ব্যাপক জনপ্রিয়। তাঁর নিজস্ব ফেসবুক পেজ সম্প্রতি যা বলেছেন তা তাঁর আসন্ন নতুন গান ‘তামাশা’র প্রচারের জন্য। কাউকে কষ্ট দেওয়া গায়কের উদ্দেশ্য ছিল না। তারপরও যদি কেউ কষ্ট পেয়ে থাকেন তাহলে উনি আন্তরিকভাবে দুঃখপ্রকাশ করেছেন। আমরা ‍র‌্যাব ২’র পক্ষ থেকে নোবেলকে ডেকেছি এবং উনি স্বেচ্ছায় আমাদের কাছে এসে একথা জানিয়েছেন।” নোবেল নিজেও তাঁর ফেসবুকে পেজে একথা জানিয়েছেন।

[আরও পড়ুন: এই ওষুধের প্রয়োগে চারদিনেই করোনার ফল নেগেটিভ, আশার আলো দেখাচ্ছেন বাংলাদেশি ডাক্তার]

জনপ্রিয় বাংলা টেলিভিশন চ্যানেলের রিয়ালিটি শো ‘সারেগামাপা’র মঞ্চ থেকেই খ্যাতির শিখরে উঠতে শুরু করেছিলেন মঈনুল আহসান নোবেল। তবে শো পরবর্তী সময়ে গানের থেকে বেশি বিতর্কেই জড়িয়েছেন। কিংবদন্তিদের বিরুদ্ধে অশালীন মন্তব্য থেকে ধর্ষণের অভিযোগে বিতর্কে জড়িয়েছেন তিনি। এবার তাঁর নিশানায় মোদি। শনিবার মোদিকে ‘চাওয়ালা’ বলে সম্বোধন করে ফেসবুকে একটি পোস্ট দেন বাংলাদেশের এই জনপ্রিয় গায়ক। লেখেন, “স্ক্যান্ডাল আমার হবে না তো কার হবে। চায়ের দোকানদার নরেন্দ্র মোদির? কে দেখবে চাওয়ালার স্ক্যান্ডাল? অন্যদিকে আমাকে নগ্ন দেখার জন্য তো বিরাট স্যাটিসফেকশন। তাই না? নাহলে কি স্ক্যান্ডার এত ভাইরাল হয়?” নোবেলের এই পোস্টের পরই বিতর্কের ঝড় ওঠে সোশ্যাল দুনিয়ায়। শুধু ভারতীয় নয়, স্বদেশিদের রোষের মুখেও পড়তে হয় নোবেলকে। যদিও নতুন একটি পোস্ট করে ক্ষমা চেয়ে নেন নোবেল। যদিও তাঁর ক্ষমা চাওয়ার ভাষা এবং অভিব্যক্তিতে সন্তুষ্ট নন ভারতীয় নেটিজেনরা।

[আরও পড়ুন: ‘রোহিঙ্গাদের আর আমাদের ঘাড়ে চাপাবেন না’, ইউরোপের দেশগুলিকে বার্তা হাসিনার মন্ত্রীর]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement