১২ মাঘ  ১৪২৮  বুধবার ২৬ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

‘ইন্ডিয়ান আইডল’ হেনস্তার প্ল্যাটফর্ম, বিস্ফোরক অভিযোগ প্রাক্তন প্রতিযোগীর

Published by: Suparna Majumder |    Posted: August 25, 2018 8:19 pm|    Updated: August 25, 2018 8:19 pm

Ex Participant alleges physical abuse on Indian Idol, Mini Mathur supports

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রিয়ালিটি শোয়ের ‘রিয়াল’ চরিত্র প্রকাশ্যে। প্রাক্তন প্রতিযোগীর অভিযোগেই ফাঁস হল ‘ইন্ডিয়ান আইডল’-এর মতো শোয়ের আসল চিত্র। শোয়ের বিরুদ্ধে প্রতিযোগীদের চূড়ান্ত হেনস্তার অভিযোগ তুললেন নিশান্ত কৌশিক নামের ওই প্রতিযোগী। ঘটনা আরও চাঞ্চল্যকর মোড় নেয় যখন পালটা টুইট করে নিশান্তের এই বক্তব্যকে সমর্থন করেন শোয়ের প্রাক্তন সঞ্চালিকা মিনি মাথুর।

[অভিনয়ের দ্বিতীয় ইনিংস শুরু, টেলিভিশনে আসছেন এই কিংবদন্তি অভিনেত্রী]

বেশ কয়েকটি টুইট করেছেন নিশান্ত। যাতে তিনি জানান, ২০১২ সালে ‘ইন্ডিয়ান আইডল’ রিয়ালিটি শোয়ে অংশগ্রহণ করেছিলেন তিনি। তাঁর মতোই আরও অনেকে খ্যাতির স্বপ্ন নিয়ে এসেছিলেন। আগের দিন রাত থেকে লাইনে দাঁড়িয়ে ছিলেন। অথচ ন্যূনতম জলটুকুর ব্যবস্থা ছিল না। ছিল না শৌচালয়। এদিকে লাইন ছেড়ে একবার বেরিয়ে গেলে আবার নতুন করে লাইন দিতে হবে। বেলা একটার সময় অডিশন শুরু হওয়ার কথা ছিল। কিন্তু ভিতরে কী হচ্ছে, সে ধারণা বাইরের কারও ছিল না।

এরই মধ্যে এক প্রতিযোগী ক্রিউ মেম্বারদের কাছে কৈফয়ত চেয়ে বসেন। সেই অপরাধে তাঁকে বেধড়ক মারধর করা হয়। ক্রমাগত চড়-থাপ্পর মেরে যাওয়া হয়। তবুও লাইনে দাঁড়িয়ে ছিলেন নিশান্ত। শেষে তাঁর যখন অডিশন দেওয়ার পালা আসে তখন মাঝরাত। অডিশনে সফল হননি নিশান্ত। তৃতীয় রাউন্ডে বিদায় নেন শো থেকে। তবে রিয়ালিটি শোয়ের রিয়াল চরিত্র দেখে বেরিয়ে আসেন বলে জানান তিনি।

[টিআরপি যুদ্ধ অনেকটাই জীবনযুদ্ধের মতো, কেন এ কথা বিক্রমের মুখে?]

নিশান্তের এই টুইটের পরই তাঁকে সমর্থন করে টুইট করেন শোয়ের প্রাক্তন সঞ্চালিকা মিনি মাথুর। নিজের টুইটে মিনি লেখেন, ‘আমি ২০১২ সালের ‘ইন্ডিয়ান আইডল’-এর সঙ্গে যুক্ত ছিলাম না। কিন্তু আমি জানি, ও যেটা বলছে সেটা সত্যি। কারণ বেশিরভাগ রিয়ালিটি শোতে এটাই হয়। আমার রিয়ালিটি শো ছেড়ে দেওয়ার অনেক কারণের মধ্যে এটাও একটা।’  

এরপরই সোশ্যাল মিডিয়ায় হইচই পড়ে যায়। অনেকেই এই বক্তব্যের সমর্থন করেন। তবে কেউ কেউ এই প্রশ্নও তোলেন, ২০১২ সালের ঘটনায় এতদিন পর প্রতিবাদ কেন করেন নিশান্ত?  

[‘দিলবর’ গানের রিমিক্স ভার্সান নিয়ে মুখ খুললেন সুস্মিতা সেন]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে