BREAKING NEWS

৭ কার্তিক  ১৪২৮  সোমবার ২৫ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

‘দিলবর’ গানের রিমিক্স ভার্সান নিয়ে মুখ খুললেন সুস্মিতা সেন

Published by: Suparna Majumder |    Posted: August 25, 2018 5:22 pm|    Updated: August 25, 2018 7:08 pm

Sushmita Sen speaks on Nora Fatehi's 'Dilbar' song

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রিমিক্সের জমানা। পুরনো গানই নতুন করে পরিবেশন করা যেন ট্রেন্ড হয়ে দাঁড়িয়েছে। নতুন এই ভার্সান চার্ট বাস্টারের উপরের সারিতে জায়গাও করে নিচ্ছে। এই তালিকায় সাম্প্রতিকতম সংযোজন ‘দিলবর’। ১৯৯৯ সালে ‘সির্ফ তুম’ সিনেমার জন্য এই গান লিখেছিলেন গীতিকার সমীর। সুর দিয়েছিলেন নদীম-শ্রবণ। সেই গানকেই নতুন করে লিখেছেন সাব্বির আহমেদ। গেয়েছেন নেহা কক্কর, ধ্বনি ভানুশালি ও ইক্কা। তবে নতুন গানকে আলাদা মাত্রা দিয়েছে নোরা ফতেহির বেলি ডান্স। গানের প্রত্যেক তালে নোরার কোমর যেভাবে সঙ্গত দিয়েছে, তাতে কাশ্মীর থেকে কন্যাকুমারী পর্যন্ত হিল্লোল উঠেছে।

ইউটিউবে ইতিমধ্যেই আঠারো কোটির বেশি মানুষ গানটি দেখে ফেলেছেন। ডিস্কো, পাবেও নয়া ‘দিলবর’ই রিকোয়েস্টের তালিকায় উপরের সারিতে। কিন্তু আসল গানে যিনি ’৯৯ সালে দর্শকদের মন জয় করেছিলেন, সেই সুস্মিতা সেনের কী মত নতুন এই গান নিয়ে? সম্প্রতি ল্যাকমে ফ্যাশন উইকে গিয়েছিলেন প্রাক্তন বিশ্বসুন্দরী। সেখানেই তাঁকে এই প্রশ্ন করা হয়েছিল। আপাতভাবে নোরার প্রশংসাই করেন সুস। কিন্তু কোথাও যেন একটু ক্ষোভের সুর থেকেই গিয়েছে।

[অন্তঃসত্ত্বা হয়েই বিয়ের পিঁড়িতে বসেছিলেন নেহা, কী জানালেন অঙ্গদ?]

সাংবাদিকদের প্রশ্নের উত্তরে বাঙালি সুন্দরী জানান, অত্যন্ত ভাল নেচেছেন নোরা। তাঁর সবচেয়ে ভাল লেগেছে গানের প্রথম দু’টো লাইন। যা খুব সুন্দরভাবে গাওয়া হয়েছে। বেশ ভাল রিমিক্স হয়েছে। নোরা দারুণ করেছে কিন্তু তাঁর এখনও আসল গানটিই পছন্দ। সেটিই তাঁর কাছে সবার আগে থাকবে। আসলের কদর আসল লোকই বোঝে। যেন এই বার্তাই দিতে চাইলেন সুস্মিতা। উত্তরসূরিকে প্রশংসায় ভরিয়ে দিলেও মনের কোণে কোথাও যেন অসন্তোষ রয়ে গিয়েছে।

উল্লেখ্য, কিছুদিন আগে মাধুরী দীক্ষিতের জুতোয় পা গলানোর চেষ্টা করেছিলেন জ্যাকলিন ফার্নান্ডেজ। ডান্সিং ডিভার আইকনিক ‘এক দো তিন’ গানে নেচেছিলেন তিনি। যা দর্শকদের একেবারেই পছন্দ হয়নি। মাধুরীও সে গান সম্পর্কে প্রকাশ্যে অসন্তোষ জাহির করেছিলেন। কিন্তু সুস্মিতা সে কাজ যেন একটু পরোক্ষেই সারলেন।   

[ডেট করছেন, সর্বসমক্ষে নির্দ্বিধায় স্বীকার করলেন আলিয়া!]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement