BREAKING NEWS

২২  মাঘ  ১৪২৯  সোমবার ৬ ফেব্রুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

ছিনতাইবাজদের কবলে বলি অভিনেত্রী, লুটের পর চূড়ান্ত হেনস্তার অভিযোগ

Published by: Sulaya Singha |    Posted: January 21, 2019 11:01 am|    Updated: January 21, 2019 11:01 am

Farheen Prabhakar robbed in Delhi

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ছিনতাইবাজদের কবলে পড়লেন বলিউড অভিনেত্রী। চোরেরা তাঁর জিনিসপত্র কেড়ে তো নিলই, সেই সঙ্গে তাঁকে হেনস্তাও করা হয় বলে অভিযোগ।

ঘটনা রবিবারের। দক্ষিণ দিল্লির একটি শপিং মলে কেনাকাটা করতে যাচ্ছিলেন অভিনেত্রী ফারহিন প্রভাকর। ঠিক সেই সময়ই চার ছিনতাইবাজ এসে ঘিরে ধরে তাঁকে। কেড়ে নেয় মোবাইল এবং টাকার ব্যাগ। শুধু তাই নয়, অশ্লীল অঙ্গ-ভঙ্গি করে তাঁকে হেনস্তা করা হয় বলেও অভিযোগ। পুলিশ সূত্রে খবর, এ কাজ দিল্লির কুখ্যাত ঠক ঠক গ্যাংয়ের। সর্বপ্রিয়া বিহারের বাসিন্দা প্রভাকর ইতিমধ্যেই পুলিশে অভিযোগ দায়ের করেছেন।

[‘অপু’কে বড়পর্দায় ফেরাতে গিয়ে বিপাকে মধুর, জমা পড়ল পিটিশন]

পুলিশের তরফে জানানো হয়েছে, নিজের গাড়িতেই দিল্লির সাকেতের একটি শপিং মলে যাচ্ছিলেন অভিনেত্রী ফারহিন। চার ছিনতাইবাজ এসে একটি ট্রাফিক সিগন্যালে তাঁর গাড়িটি দাঁড় করিয়ে দেয়। গাড়ি ঘিরে ধরে সেটি ভাঙারও চেষ্টা করে। কোনওক্রমে গাড়ি পার্ক করে বিষয়টি বোঝার চেষ্টা করেন অভিনেত্রী। আচমকা এমন হানায় রীতিমতো হকচকিয়ে যান ফারহিন। ডেপুটি কমিশনার বিজয় কুমার জানান, অভিনেত্রীর পার্স থেকে ১৬ হাজার টাকা চুরি করে তারা। সেই সঙ্গে কিছু দরকারি কাগজপত্র এবং মোবাইলও হাতিয়ে নেয়। তাদের আটকানোর চেষ্টা করলে অভিনেত্রীকে হেনস্তা করা হয় বলে অভিযোগ। ছিনতাইয়ের পর নিজেদের গাড়ি করে সেখান থেকে চম্পট দেয় ঠক ঠক গ্যাংয়ের সদস্যরা।

farheen

অভিনেত্রী ফারহিনের হাঁপানির সমস্যা আছে। এমন উত্তেজনার পর রাস্তাতেই জ্ঞান হারিয়ে লুটিয়ে পড়েন তিনি। সেই সময় সেখানে উপস্থিত এক সেনা আধিকারিক তাঁকে উদ্ধার করে পুলিশে খবর দেন। ছিনতাইবাজদের গাড়ির নম্বরও পুলিশকে জানান ওই আধিকারিক। ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। রাস্তার সিসিটিভি ফুটেজ দেখে অভিযুক্তদের চিহ্নিত করার চেষ্টা করা হচ্ছে। তবে এমন ঘটনায় ফের রাজধানীর নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠেছে।

[বয়ফ্রেন্ডের সঙ্গে উদ্দাম যৌনতায় মত্ত পুনম, ফাঁস অভিনেত্রীর সেক্সটেপ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে