BREAKING NEWS

৩ মাঘ  ১৪২৮  সোমবার ১৭ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

শাহরুখের বিপরীতে ফতিমা! কোন ছবিতে দেখা যাবে দু’জনকে?

Published by: Bishakha Pal |    Posted: January 6, 2019 5:06 pm|    Updated: January 6, 2019 5:06 pm

Fatima Sana Shaikh to work with SRK

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: উত্তরণের পথে এখনও পর্যন্ত কোনও বাধা পাননি অভিনেত্রী ফতিমা সানা শেখ। ‘দঙ্গল’ দিয়ে যাত্রা শুরু করেছিলেন। তারপর করলেন ‘ঠাগস অফ হিন্দোস্তান’। এই সিনেমাটি আগেরটির মতো বক্স অফিস না কাঁপালেও ফতিমার অভিনয়ের প্রশংসা হয়েছিল সর্বত্র। আর ঠিক এই কারণেই এবার শাহরুখের সঙ্গে কাজ করার অফার পেলেন তিনি।

আমির খানের সঙ্গে কাজ করার পর সাধারণত কোনও অভিনেত্রী এত ঘনঘন অফার পাননি। প্রশংসা গ্রেসি সিং আর আসিনের ভাগ্যেও জুটেছিল। কিন্তু তারপরই ঘনঘন দু’টি ব্রেক তাঁরা পাননি। ফতিমার ভাগ্য বোধহয় এদিক থেকে সুপ্রসন্ন। তাই তো কেরিয়ার শুরুর প্রথম দিকেই তিনি অমিতাভ বচ্চনের সঙ্গে স্ক্রিন শেয়ার করার সুযোগ পেলেন। আর তার পরের ছবিতে বিপরীতে শাহরুখ। ‘স্যালুট’ ছবিতে তাঁকে বলিউড বাদশার সঙ্গে পাল্লা দিয়ে অভিনয় করতে দেখা যাবে। চবে ছবির নির্মাতারা এখনও কিছু চূড়ান্ত করেননি। শুধু এটুকু জানা গিয়েছে, ফতিমার অভিনয়ে তাঁরা মুগ্ধ। তাই তাঁকেই ছবিতে নিতে চান তাঁরা।

বান্দ্রার সম্পত্তি দিলীপ কুমারেরই, জানাল ট্রাস্টি  ]

আগে শোনা যাচ্ছিল ছবিতে প্রধান নারী চরিত্রে থাকতে পারেন ভূমি পেড়নেকর। তাঁর কাছে প্রস্তাব পাঠিয়েছিলেন নির্মাতারা। কিন্তু এখনও অফিসিয়াল ঘোষণা কিছু হয়নি। শুধু জানা গিয়েছে চিত্রনাট্য নিয়ে দুই পক্ষের কথাবার্তা চলছে। এখন মনে হচ্ছে সেই চরিত্রটি গিয়েছে ফতিমার ঝুলিতে। নাকি দুই অভিনেত্রীকেই দেখা যাবে ছবিতে? তা এখনও স্পষ্ট নয়।

এখনও পর্যন্ত যা জানা গিয়েছে, রাকেশ শর্মার বায়োপিক মানে যে সেখানে কিন্তু শুধু তাঁর পেশাগত জীবনের গল্পই বলা হবে, এমন নয়। মহাকাশচারীর মহাকাশ পাড়ির পাশাপাশি তাঁর সঙ্গে স্ত্রীয়ের সম্পর্কের কথাও দেখানো হবে ছবিতে। তবে মহাকাশ নিয়ে শাহরুখের এটাই প্রথম ছবি নয়। এর আগেও তিনি নাসার একজন বৈজ্ঞানিক হিসেবে অভিনয় করেছিলেন আশুতোষ গোয়াড়িকর নির্মিত ছবি ‘স্বদেশ’-এ।

জন্মদিনে অনুরাগীদের নতুন উপহার দীপিকার ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে